সৈয়দপুরে এক দম্পক্তির ওপর হামলা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী, ৯ এপ্রিল॥
পূর্ব শত্রুতার জের ধরে নীলফামারীর সৈয়দপুর উপজেলারশহরের হাতিখানা বানিয়াপাড়া মহল্লায়  এক বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও এক দম্পতিকে বেদম মারপিট করা হয়েছে।শনিবার সকাল সাড়ে ১০টায় ওই ঘটনায় প্রতিপক্ষের হামলা থেকে ১১ মাসের কোলের শিশু সন্তান রাকিব ও রক্ষা পায়নি। আহতদের সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি থানায় মামলা দিয়েছে ওই দম্পক্তি।
অভিযোগ মতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ দাদন খাঁনের নেতৃত্বে অজ্ঞাত ৫/৭ জন লোক সংঘবদ্ধ হয়ে মিন্টু খানের বাড়িতে অবৈধভাবে অনুপ্রবেশ করে মিন্টু খান ও তাঁর স্ত্রী রীমার ওপর হামলা চালায়। তারা এলোপাথারী মারপিট করে। এমন কি ধারালো অস্ত্রের আঘাতে  মিন্টুর ডান পায়ের হাঁটুর ক্ষত বিক্ষত হয়। এ সময় স্বামী মিন্টু খানকে বাঁচাতে তাঁর স্ত্রী রীমা এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন তাঁর ওপর চড়াও  চুলের মুঠি ধরে মাটিতে ফেলে দেয় এবং তলপেটে লাথি মেরে শ্লীলতাহানী ঘটনায়। এ সময় গৃহবধূ রীমার কোলে থাকা ১১ মাসের শিশু সন্তান রাকিব মায়ের কোল থেকে ছিঁটকে মাটিতে পড়ে গুরুত্ব আহত হয়। ঘটনা বুঝতে মহল্লার লোকজন ছুঁটে হামলাকারীরা পালিয়ে যায়। এলাকাবাসী ওই দম্পক্তি ও তাদের শিশু সন্তানকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ওই দম্পক্তি বিকালেই স্থানীয় থানায় মামলা দিয়েছে।
সৈয়দপুর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এএসআই)  গৌতম কুমার রায় জানায় মামলার কাগজ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4890108751508141402

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item