শিশু ধর্ষন॥ অবশেষে মামলা দায়ের


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৯ এপ্রিল॥
প্রভাবশালী কর্তৃক মাত্র পাঁচ হাজার টাকার বিনিময়ে ধামাচাঁপা দেয়া তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের ঘটনায় অবশেষে সৈয়দপুর থানায় মামলা দায়ের হয়েছে। সোমবার রাতে ওই মামলাটি দায়ের করে ধর্ষিতা শিশুর রিক্সা চালক পিতা পারভেজ। মামলার পর আজ মঙ্গলবার সৈয়দপুর থানা পুলিশ  মামলার আসামী ধর্ষক আলী হাসান সুজনকে(২৫) গ্রেফতারে অভিযান চালালেও তাকে আটক করতে পারেনি। তবে সৈয়দপুর থানার ওসি সৈয়দ আমিরুল ইসলাম জানান আসামীকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মামলার সুত্রে জানা যায় বাদী ,সৈয়দপুর শহরের মিস্ত্রীপাড়া নবীনগর মহল্লায় পরিবার পরিজন নিয়ে বসবাস করে রিক্সা চালায়। ঘটনার দিন পহেলা বৈশাখ বিকালে একই মহল্লার মৃত হায়দার আলীর বাড়িতে তার তৃতীয় শ্রেনী পড়–য়া মেয়ে টেলিভিশন দেখতে যায়। এ সময় তার শিশু মেয়েকে একা পেয়ে
মৃত হায়দার আলীর ছেলে রেল কর্মচারী আলী হাসান সুজন জোড় পূর্বক ধর্ষন করতে থাকলে শিশুটি আতœ চিৎকার দিয়ে ওঠলে ধর্ষক পালিয়ে যায়। এ সময় মহল্লাবাসী ছুটি এসে শিশু মেয়েটিকে রক্তাত্ব অবস্থায় উদ্ধার করে  সৈয়দপুর ১শ শয্যা হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।
ঘটনাটি  ধামা চাপা দিতে ওই দিন রাতেই স্থানীয় কিছু প্রভাবশালী সালিশ বৈঠকের আয়োজন করে। বৈঠকে উপস্থিত ধর্ষক সুজনকে প্রভাবশালীরা ৫ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয়। কিন্তু ধর্ষিত শিশুর পরিবার এটি মেনে না সালিশের ৫ হাজার টাকা গ্রহনে অস্বীকার করে বিচার দাবি করে।
রংপুরে শিশুটির চিতিৎসা  শিশুর পিতা পারভেজ  সৈয়দপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5203218583648844454

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item