সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালতে ৮৪ জনের জেল জরিমানা


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৬ এপ্রিল॥


বিভিন্ন অপরাধে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশের হাতে আটক হওয়া নারী সহ ৮৪ জন অপরাধীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে জেল জরিমানা করা হয়েছে। ৮৪ জন অপরাধীর মধ্যে ৬৩ জনকে মাদক বিক্রি ও সেবন ও অনৈতিক কর্মকান্ডের দায়ে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড এবং ২১ জনকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  সাজাপ্রাপ্তদের জেলাকারাগারে পাঠানো হয়।


আজ শনিবার পৃথকভাবে আদালতের দেয়া রায় ঘোষণা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু ছালেহ মো. মুসা জঙ্গী এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুশফিকা ইফফাত।

থানা সূত্রে জানা যায়, শহরের বিভিন্ন এলাকায় পুলিশী অভিযানে গ্রেফতারকৃত এসব অপরাধীদের তাৎণিক ভ্রাম্যমাণ আদালতে প্রেরণ করা হয়। পরে আদালত মাদক বিক্রি ও সেবন এবং অসামাজিক কার্যকলাপের দায়ে নারীসহ ৬৩ জনকে বিভিন্ন মেয়াদে বিনাসশ্রম কারাদন্ড প্রদান করেন। এদের মধ্যে ৩ জনকে ছয়মাস, ৪ জনকে তিন মাস, ২ জনকে দুই মাস, ২ জনকে এক মাস, ১২ জনকে ১৫ দিন, ৩১ জনকে ৭ দিন এবং ৯ জনকে ৩ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এছাড়া মাদক সেবন ও প্রকাশ্যে জুয়া খেলার দায়ে ২১ জনকে এক হাজার করে মোট ২১ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে থানার ওসি সৈয়দ আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন   সৈয়দপুরে অপরাধ নিয়ন্ত্রণে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। সেই সাথে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশি তৎপরতা জোরদার করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6113591376196869697

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item