সৈয়দপুরে এক নারীর দুই স্বামী, সংসারে অশান্তি মামলা দায়ের

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুরে এক নারী তার প্রথম স্বামীকে তালাক না দিয়ে অপর এক পুরুষকে গোপনে বিয়ে করেছে বলে অভিযোগ উঠেছে। ওই নারী একই সঙ্গে দুই স্বামীর সংসার করার ৬ মাস পর এটি ফাঁস হয়ে যায়। গতকাল শহরের নিচু কলোনী এলাকাবাসী এমনই অভিযোগ করলেন।
অভিযোগে জানা যায়, নিচু কলোনী মহল্লার দুই সন্তানের জনক ঠিকাদার বিপ্লব হোসেন একই এলাকার জুলি নামের এক নারীকে গোপনে বিয়ে করে। বিয়ে করার তিন মাস তাদের মেলামেশার পর হঠাৎ করে ওই নারীটি উধাও হয়ে যায়। এক পর্যায়ে জানতে পারেন ওই নারীটি আবারও ময়নাল নামের এক পার্বতীপুর ব্যাক সপের নিরাপত্তা বাহিনীর সদস্য, দুই সন্তানের জনককে বিয়ে করেছে। ৬ মাসের মধ্যেই পর পর দুই পুরুষকে বিয়ে করার ঘটনা ফাঁস হয়ে গেলে ওই দুই পুরুষের সংসারে নেমে আসে অশান্তির কালো ছায়া। শুরু হয়ে যায় মারপিটসহ থানায় অভিযোগ।
সূত্র জানায়, জুলি নামের নারীটিকে বিয়ে করার প্রতিবাদ করায় বিপ্লব ঠিকাদার তার স্ত্রীকে মেরে সর্ব শরীর থেতলে দেয়া হয়। লোহার রডের আঘাতে রক্তাক্ত করা হয় তাকে। পরে আহত বধূকে ক্যান্টনমেন্ট সিএমএইচ হাসপাতালে চিকিৎসার পর এলাকায় এক শালিসী বৈঠকের আয়োজন করা হয়। সেখানে ওই ঠিকাদারকে জুলি নামের নারীটিকে ছেড়ে দেয়ার কথা জানালে ওই ঠিকাদার তার প্রথম স্ত্রীকেই ছেড়ে দেয়ার হুমকি দেয়। এ ঘটনায় বাধ্য হয়ে ঠিকাদার বিপ্লবের স্ত্রী স্বামীর বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দিয়েছে।
বিপ্লব বলেন, জুলির সাথে তার মোবাইলে কথাবার্তা হত। কথাবার্তা বললেই বিয়ে করা হয় না। তাকে বিয়ে করেননি বলে জানান। ময়নাল নামের ব্যক্তিটাই জুলিকে বিয়ে করেছে বলে জানান তিনি। আর ময়নাল জানান, জুলির সাথে তার ছিল বন্ধুত্বের সম্পর্ক। বিপ্লব নামের ঠিকাদারই তাকে বিয়ে করেছে বলে জানান। এনিয়ে শহরের নিচু কলোনী মহল্লাসহ আশপাশ এলাকায় মুখরোচক গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8308750925304462392

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item