কমিউনিটি পুলিশিং যৌথসভায় বক্তারা পুলিশের একার পক্ষে আইন শৃঙ্খলার উন্নয়নে কাজ করা সম্ভব নয়


হাজী মারুফ রংপুর ব্যুরো অফিস :



পুলিশের একার পক্ষে আইন শৃঙ্খলার উন্নয়নে কাজ করা সম্ভব না হওয়ায় আমাদের দেশে কমিউনিটি পুলিশিং এর সৃষ্টি করা হয়েছে। কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যরা পুলিশ ও জনতার মধ্যে সেতু বন্ধনে ্একান্তিকভাবে কাজ করবে এটাই আমাদের সকলের প্রত্যাশা। 
গতকাল বুধবার সন্ধ্যায় রংপুরের সদ্মপুষ্করনী ইউনিয়নের পালিচড়াহাটের শহীদ মিনার চত্বরে কমিউনিটি পুলিশিং রংপুর সদর উপজেলা কমিটি আয়োজিত এক যৌথসভায় বক্তারা এসব কথা বলেন। বক্তারা বলেন-জেলার আইন শৃঙ্খলার উন্নয়নে পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যরা নিষ্ঠার সাথে তাদের উপর দায়িত্ব পালন করলে জেলার বিভিন্ন স্থান থেকে চুরি , রাহাজানি, মাদক, জুয়া, বাল্যবিবাহ,নারী নির্যাতন সহ সব ধরনের অপরাধ নির্মূল করা সম্ভব।
কমিউনিটি পুলিশিং রংপুর সদর উপজেলা কমিটির সভাপতি কৃষিবীদ আব্দুল ওহাব মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত এই যৌথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এ বি এম জাহিদুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং রংপুর বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব সুশান্ত ভৌমিক। 
এই যৌথসভায় অন্যান্যের মধ্যে কমিউনিটি পুলিশিং রংপুর মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের দিদার, মহিলা বিষয়ক সম্পাদিকা সালমা আজাদ, কোতয়ালী থানার এসআই ও কমিউনিটি পুলিশিং অফিসার মো: মহিব্বুল ইসলাম, সদ্মপুষ্করনী ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা, জিআইজেড আরডিআরএস বাংলাদেশ রংপুরের উপজেলা ব্যবস্থাপক তাহমিনা আখতার, মোমিনুপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক সাব্বির আহমেদ, সদর উপজেলা কমিটির সাধারন সম্পাদক সার্জেন্ট (অব:) বাদশা আলমগীর, নুরে কাওসার বকুল প্রমুখ।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8573960406139986071

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item