নিখোঁজ ছাত্রের সন্ধ্যানের দাবিতে নীলফামারীতে শিক্ষার্থীদের মানববন্ধন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী,১৩ এপ্রিল॥
নীলফামারী সরকারী কলেজের রসায়ন বিভাগের অনার্স তৃতীয় বর্ষের নিখোঁজ ছাত্র নুরে আলমের সন্ধ্যানের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে ওই কলেজের অনার্স তৃতীয় বর্ষের সহপাঠি ও কলেজের শিক্ষার্থীরা। মানববন্ধন সমাবেশ শেষে শিক্ষার্থীরা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে।
আজ বুধবার দুপুরে ১২টায় ঘন্টাব্যাপী  শহরের চৌরঙ্গীর মোড় স্মৃতি অম্লান চত্তরে  মানববন্ধন চলাকালিন সমাবেশে বক্তব্য রাখেন ওই কলেজের শিক্ষার্থী কামরুল আলম নয়ন,  কামরুজ্জামান কনক, আব্দুল আজিজ, ইমরান হোসেন, শাহ মো. সাদেক প্রমুখ।
বক্তারা অভিযোগ তুলে বলেন গত সোমবার (১১ এপ্রিল)  রাত দেড়টার দিকে তিনটি গাড়ীতে সাদা পোষাকের ৪০ জন লোক প্রশাসনের পরিচয় দিয়ে জেলা শহরের   উকিলের মোড় মহল্লার মৃত আব্দুল কাদেরের ছেলে নুরে আলমকে তার নিজবাসভবন থেকে তুলে নিয়ে যায়। তাকে ২০ মিনিটের মধ্যে ফেরত দেয়া হবে জানালেও তাকে আর ফেরত দেয়া হয়নি। এ ঘটনায় নুরে আলমের মা নুর নাহার বেগম ঘটনার পরের দিন সকালে নীলফামারী থানায় জিডি করেন। বক্তারা বলেন, একজন মেধাবী ছাত্রের জীবন থেকে শিক্ষার আলো মুছে যাবে এটা হতে পারে না। নুরে আলমকে দ্রুত তার মায়ের কোলে ফিরিয়ে দেওয়ার অনুরোধ জানানো হয়।  অন্যথায় কঠিন কর্মসুচি দেওয়ার ঘোষনা দেন তারা।

পুরোনো সংবাদ

নীলফামারী 3056438124268950031

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item