নীলফামারীতে কলেজ ছাত্র অপহরনের অভিযোগ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী, ১২ এপ্রিল॥
নীলফামারী শহরের উকিলের মোড় এলাকা থেকে নূরে আলম নামের নীলফামারী সরকারী কলেজের অনার্সের চতুর্থ বর্ষের এক ছাত্র অপহরণের অভিযোগ উঠেছে।পরিবারের দাবি অপহরণকারীরা প্রশাসনের লোক পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে যায়।  তবে নীলফামারী থানা পুলিশ বলছে এ বিষয়ে তারা কিছুই জানেন না। নুরে আলম জেলা শহরের পৌর এলাকার উকিলের মোড় মহল্লার মৃত আব্দুল কাদের ওরফে ইয়াকুব আলীর ছেলে বলে জানা গেছে। পাশাপাশি সে উকিলের মোড় দারুস সালাম হাফেজিয়া মাদ্রাসা কমিটির সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করে আসছে। তার উকিলের মোড় বাসভবনের সামনে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। যেখানে সে ফ্যাক্সিলোড ও বিকাশ এজেন্ট পরিচালনা করতো।
নূরে আলমের মা নুর নাহার বেগম জানায় সোমবার দিবাগত রাত দেড়টার দিকে তিনটি মাইক্রোবাস ও একটি মোটর কারে প্রায় ৪০জন সাদা পোশাকের লোক আসেন তাদের নীলফামারী শহরের উকিলের মোড় বাসভবনে। তারা নিজেদের প্রশাসনের লোক পরিচয় দেয়। তাদের পড়নে জিন্সের প্যাণ্ট, গেঞ্জিসহ বিভিন্ন রঙের সার্ট পড়া ছিলো। আমি তাদের পরিচয় জানতে চাইলে তারা আমাকে ধমক দিয়ে জানায়, আমরা প্রশাসনের লোক, ওকে নিয়ে যাচ্ছি ২০ মিনিট পর দিয়ে যাবো। থানায় আমরা ফোন করতে চাইলে আমাদের ফোন কেড়ে নেয়া হয়।  এরপর তারা নূরে আলমের ঘর থেকে তাকে তুলে নিয়ে যায়। ছেলে কে নিয়ে যাওয়ার পর রাতেই  স্থানীয় থানা ও র‌্যাব ক্যাম্পে যোগাযোগ করলে তারা কিছু জানেন না বলে আমাকে জানায়। এ ঘটনায় তিনি মঙ্গলবার সকালে নীলফামারী সদর থানায় একটি লিখিত অভিযোগ দেন।
এ বিষয়ে নীলফামারী সদর থানার ওসি শাহজাহান পাশা বলেন বাদীর আবেদনের প্রেক্ষিতে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 9099179918350824744

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item