জলঢাকায় বারুনীস্নান উৎসবের মেলায় জুয়ারীদের হামলা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী, ৬ এপ্রিল॥ 

হিন্দু সম্প্রদায়ের বারুনীস্নান উৎসবের মেলায় জুয়া খেলতে না দেয়ার জুয়ারীদের হামলায় দুই ব্যক্তি আহত হয়েছেন।মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে নীলফামারীর জলঢাকা উপজেলার  কৈমারী ইউনিয়নের খামাতপাড়া পূজাম-ন্ড ঘঠে। আহত ওই গ্রামের নারায়ন চন্দ্র রায় (৪০) ও রমানাথ রায়কে (৩৫) জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী জানায়, মঙ্গলবার বারুনীস্নান উৎসব শেষে সন্ধ্যায় ম-বে পূজা অর্চণা চলছিল। সেখানে মেলাও বসে। ওই মেলায় ডাব্বু ও ফোরগুটি সহ বিভিন্ন জুয়ার আসর বসানোর চেষ্টা চালায় প্রভাবশালী আমিনুর রহমান সহ একাধিক ব্যাক্তি। এসময় সংখ্যালঘু সম্প্রদায়ের পক্ষে বাধা দিতে গেলে জুয়ারীরা হামলা চালায়।
ওই পূজামন্ডবের সভাপতি গোপাল চন্দ্র রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্মীয় অনুষ্ঠানে হামলার ঘটনায় তিনি বাদি হয়ে থানায় নামীয় ছয় ও অজ্ঞাত ৭/৮ জনের নামে মামলা দায়ের করেছে।
এব্যাপারে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলওয়ার হাসান ইনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন  আসামীদের গ্রেফতারে চেস্টা  চলছে।
এদিকে নীলফামারী সদরের জুয়ারী মাশানের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে এলাকাবাসী। সন্ত্রাসী কায়দায় ভয় ভিতি দেখিয়ে সে  জেলা সদরের খোকশাবাড়ি ও গোড়গ্রাম এলাকায় লাখ লাখ টাকার জুয়ার আসন বসিয়ে চলেছে। মঙ্গলবার  সন্ধ্যায়  খোকশাবাড়ির বারুনী স্লান উৎসবে সে জুয়ার আস র বসালে এলাকাবাসী পুলিশের সহায়তায় তাকে ধাওয়া করলে পালিয়ে যায়। পুলিশ ফিরে এলে এর এক ঘন্টা পর মাশান তার সন্ত্রাসী বাহিনী সাথে নিয়ে গোড়গ্রাম নদীরপাড়ে জুয়ার আসর বসায়। সেখানে বিভিন্ন স্থান থেকে আসা জুয়ায় অংশ নেয়া মানুষের ৫ লাখ টাকা হাতিয়ে নেয় মাশান । এলাকাবাসী মাশানের গ্রেফতার ও জুয়ার আসর বন্ধের দাবি করেছে।

বারুনীস্নান
বারুনীস্নান
বারুনীস্নান
বারুনীস্নান

পুরোনো সংবাদ

নীলফামারী 2675623680472134212

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item