বর্ষবরণ উপলক্ষ্যে ইবির বিভিন্ন কর্মসূচী গ্রহণ


হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি

বাংলা নববর্ষ ১৪২৩ বরণ উপলক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচীর অংশ হিসেবে আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থীসহ, বিভিন্ন হল,   পরিষদ/ফোরাম এবং সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনসমূহের অংশগ্রহণে প্রশাসন ভবনের সামনে থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হবে। 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবদুল হাকিম সরকার ও উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমানের নেতৃত্ব র‌্যালীটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ কওে বিশ্ববিদ্যালয়ের আমতলায় বাংলা মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানে এসে মিলিত হবে। এসময় রেজিস্ট্রার (ভারঃ) এস এম আব্দুল লতিফ, বিশ্ববিদ্যালয়ের সকল ডিন, বিভাগীয় চেয়ারম্যান, প্রভোস্ট, প্রক্টর, এবং ছাত্র উপদেষ্টাসহ বিভাগীয় প্রধানরা উপস্থিত থাকবেন ।


পরে বাংলা ও ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে একটি সাংস্কৃতিক অনুষ্ঠাণ অনুষ্ঠিত হবে।

এদিকে নববর্ষের অনুষ্ঠানসমূহে অংশগ্রহণের সুবিধার্থে ১৪ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৮.৩০টায় কুষ্টিয়া হতে  ৫টি  বড় বাস, ঝিনাইদহ  হতে  ৪টি  বড় বাস  এবং  শৈলকুপা  হতে  ৩টি  মিনিবাস নির্ধারিত  রুটে  ক্যাম্পাসে  আসবে  এবং  অনুষ্ঠান শেষে  প্রশাসন  ভবনের  সামনে থেকে ছেড়ে  যাবে বলে পরিবহন প্রশাসক অফিস সূত্র জানিয়েছে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8285917516815584510

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item