নীলফামারীতে বিনা প্রতিদ্বন্দিতায় ১ ইউপি সদস্য নির্বাচিত


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী, ৭ এপ্রিল॥
তৃতীয় দফায় নীলফামারী জেলা সদরের সোনারায় ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দিতায় আট নম্বর ওয়াডের সদস্য নির্বাচিত হয়েছেন আব্দুল মান্নান শাহ। প্রত্যাহারের শেষ দিন  বুধবার বিকেলে তার একমাত্র প্রতিদ্বন্দী মৃণাল রায় মনোনয়ন পত্র প্রত্যাহার করলে তিনি বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন । ওই ইউনিয়ন পরিষদ নির্বাচনের রির্টানিং কর্মকর্তা (উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা) এনএম শরিফুল ইসলাম খন্দকার বিষয়টি নিশ্চিত করেন। ইউনিয়নের চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ জন এবং বাকি আট ওয়ার্ডে সাধারণ সদস্য ৩৩ জন প্রতিদ্বন্দী রয়েছেন।

এদিকে তৃতীয় দফায় জেলা সদরের ৫টি ও ডিমলা উপজেলার ৭টি সহ ১২ ইউনিয়নের নির্বাচনে প্রতিদ্বন্দি প্রার্থীরা প্রচারনা শুরু করেছে। আজ বৃহস্পতিবার প্রতিক বরাদ্দের পর দুপুর দুইটা থেকে প্রার্থীদের ভোট প্রার্থনা করে মাইকে প্রচারনার পাশাপাশি পোষ্টারে পোষ্টারে ছেয়ে যায়। প্রার্থীদের প্রচারনার পাশাপাশি ইউনিয়ন গুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক বজায় রাখতে পুলিশের জনসচেতনা মুলক সভা এবং টহল জোড়দার করা হয়েছে। যে ১২টি ইউনিয়নে তৃতীয় দফায় আগামী ২৩ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবে সে গুলো হলো জেলা সদরের সোনারায়-সংগলশী-চড়াইখোলা-কচুকাটা ওরামনগর-ডিমলা উপজেলার সদর-পশ্চিমছাতনাই-পূর্বছাতনাই-বালাপাড়া-খালিশাচাঁপানী-ঝুনাগাছ চাঁপানী এবং নাউতারা।
জেলা নির্বাচন অফিসার জিলহাস উদ্দিন জানান গত ২৭ মার্চ মনোনয়নপত্র দাখিলের শেষ দিন পর্যন্ত ওই দুই উপজেলার ১২ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭২ জন, সাধারণ সদস্য পদে ৪৪৪ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৫৭ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছিল। যাচাই বাছাই ও প্রত্যাহার শেষে এবং একজন সাধারন সদস্য বিনা প্রতিদ্বন্দিয় নির্বাচিত হবার পর এখন ওই ১২ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬৭ জন, সাধারন সদস্য পদে ৪৩০ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৫৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3864553733623519751

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item