নীলফামারীতে ৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী, ৬ এপ্রিল॥
তৃতীয় দফা ইউপি নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আজ বুধবার নীলফামারী সদর ও ডিমলা উপজেলার ১২ ইউনিয়নের ৭২ জন প্রতিদ্বন্দি চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে ৫জন  মনোনয়নপত্র প্রত্যাহার করেছে। এরমধ্যে নীলফামারীতে ১ ও ডিমলায় ৪ জন।  মনোনয়ন প্রত্যাহারকারী চেয়ারম্যান প্রার্থীদের  মধ্যে রয়েছে নীলফামারী সদরের সংগলশী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল মজিদ, ডিমলা উপজেলা  পশ্চিম ছাতনাই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মাহাবুল আলম, ডিমলা সদর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আব্বাস আলী, নাউতরা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ওয়াহেদুজ্জামান ও ঝুনাগাছ চাঁপানি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আজিজ । এ ছাড়া নীলফামারীর রামনগর ও সোনারায় ইউনিয়ন থেকে  সাধারন ওয়াড সদস্যদের মধ্যে ৩ জন এবং ডিমলায়  ১০জন সাধারন সদস্য সহ মোট ১৩ জন মনোনয়ন প্রত্যাহার করেন।
উল্লেখ যে গত ২৭ মার্চ মনোনয়নপত্র দাখিলের শেষ পর্যন্ত ওই দুই উপজেলার ১২ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭২ জন, সাধারণ সদস্য পদে ৪৪৪ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৫৭ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছিল।
জেলা নির্বাচন অফিসার জিলহাস উদ্দিন জানান মনোনয়নপত্র প্রত্যাহারের শেষে এখন ওই ১২ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬৭ জন, সাধারন সদস্য পদে ৪৩১ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৫৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছে। আগামীকাল বৃহস্পতিবার (৭ মার্চ/২০১৬) প্রতিক বরাদ্দের পর প্রার্থীরা প্রচারনায় নামতে পারবে বলে জানান তিনি।#

পুরোনো সংবাদ

নীলফামারী 7607206592743028928

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item