চতুর্থ দফা ৭ মে নীলফামারী জেলার ১৯ ইউপিতে নির্বাচন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৯ এপ্রিল॥


চতুর্থ দফায় আগামী ৭ মে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নীলফামারীর ডোমারে ১০ ও কিশোরীগঞ্জ উপজেলার ৯টি সহ ১৯ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র জমা,যাছাই বাছাই,প্রত্যাহার শেষে মঙ্গলবার প্রতিক বরাদ্দের পর প্রার্থীরা প্রচারনায় নেমে পড়েছে।  গতকাল সোমবার ছিল ওই ১৯ ইউনিয়নের প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। এদিন  জেলার ডোমার উপজেলায় ৩ জন চেয়ারম্যান প্রার্থীসহ ৭ জন ও কিশোরীগঞ্জ উপজেলায় মাত্র একজন সাধারন সদস্য প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।  বিকেল ৫টা পর্যন্ত ওই প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সেকেন্দার আলী জানান, চতুর্থ দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ১০টি ইউনিয়নে ৩ জন চেয়ারম্যান প্রার্থী ও চারজন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। তিনি বলেন, এখন ১০টি ইউনিনয়নে ৫৮ জন প্রতিদ্বন্দি চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।
প্রত্যাহার করা প্রার্থীরা হলেন, ডোমার সদর ইউনিয়নে আঃ লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মাসুম আহমেদ, সোনারায় ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মো. ফরহাদ আজাদ, পাঙ্গামটুকপুর ইউনিয়নের আ. লীগের বিদ্রোহী সিদ্দিকুর রহমান। 
হরিণচড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্য পদের উম্মে সাফিহা, এবং সাধারণ সদস্য পদে সোনারায় ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মিজানুর রহমান, জোড়াবাড়ি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সুজন ইসলাম ও পাঙ্গামটকপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের শ্রী সুবাস বর্ম্মন। 
অপর দিকে কিশোরীগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নে একজন সাধারন সদস্য প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 6609832721952345052

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item