ডোমারে ৬ গাঁজা সেবী আটক


আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ

নীলফামারীর ডোমার উপজেলায় ছয় গাঁজাসেবীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে উপজেলার হরিণচড়া ইউনিয়নের পশ্চিম হরিণচড়া বাবুরডঙ্গা গ্রামের জগদীশ চন্দ্র রায়ের বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করে। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়। তারা সকলে ওই বাড়িতে গাঁজা সেবন করছিলেন বলে পুলিশ জানায়।

ডোমার থানার উপ-পরিদর্শক খাদেমুল ইসলাম জানান, গত রবিবার রাত নয়টার দিকে গাঁজা বিক্রী ও সেবনকালে হরিণচড়া ইউনিয়নের পশ্চিম হরিণচড়া বাবুরডঙ্গা গ্রামে অভিযান চালিয়ে বাড়ি মালিক মৃত কানু রাম রায়ের ছেলে জগদীশ চন্দ্র রায়সহ (৫৫), একই গ্রামের মৃত শুকুর আলীর ছেলে বাবর আলী (৫৫), একই ইউনিয়নের পূর্ব হরিনচড়া গ্রামের মৃত সহির উদ্দিনের ছেলে মদেল মিয়া (৫২), শেওটগাড়ী দোলাপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে আবু বক্কর (২৮), অধীর চন্দ্র রায়ের ছেলে স্বপন কুমার রায় (২৮) ও হংসরাজ গ্রামের  নরেন্দ্র নাথ রায়ের ছেলে বামন্ত রায়কে (৩৫) গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৩ পুড়িয়া গাঁজা, কলকি ও গাঁজা কাটার কাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4396086629852689775

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item