ডিমলায় চেয়ারম্যান পদে ৪, সদস্য পদে ১০ জনের মনোনয়ন প্রত্যাহার

জাহাঙ্গীর আলম রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি॥

নীলফামারীর ডিমলায় তৃতীয় দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বুধবার ৪ জন চেয়ারম্যান ও সাধারন সদস্য পদে ১০জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছে। উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৭ জন, সংরক্ষিত ইউপি পদে ৯২জন ও ইউপি সদস্য পদে ২৬২ জন প্রার্থী রয়েছে।
 চেয়ারম্যান পদে পশ্চিম ছাতনাই ইউনিয়নের মাহাবুল আলম (আ”লীগ বিদ্রোহী), ডিমলা সদর ইউনিয়নের আব্বাস আলী (জামায়াত স্বতন্ত্র), নাউতরা ইউনিয়নের ওয়াহেদুজ্জামান (জামায়াত স্বতন্ত্র), ঝুনাগাছ চাপানি ইউপির আব্দুল আজিজ (জামায়াত স্বতন্ত্র) ও  ১০জন সাধারন সদস্য মনোনয়ন প্রত্যাহার করেন। ৩টি ইউনিয়নে জামায়াতের ২জন করে প্রার্থী দেয়ায় বুধবার ১জন করে প্রত্যাহার করে নিয়েছে।
৩য় দফায় ডিমলার ১০টি ইউনিয়নের ভোটগ্রহনের জন্য তফসিল ঘোষন করা হলেও ৩টি ইউনিয়নের ছিটমহল সংক্রান্ত জটিলতার কারনে ২৩ মার্চ তফসিল বাতিল করা হয়। উপজেলার ৭টি ইউনিয়নে আগামী  ২৩ এপ্রিল ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।
পশ্চিম ছাতনাই ইউনিয়নে চেয়ারম্যান পদে আনোয়ারুল হক সরকার (আ”লীগ), নাজমুল হুদা তারিফ (স্বতন্ত্র), জালাল উদ্দিন (জাপা), মোকছেদুল ইসলাম (স্বতন্ত্র), সাধারন সদস্য পদে ৩০ ও সংরক্ষিত পদে ৯ জন। বালাপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে জহুরুল ইসলাম ভুইয়া (আ’লীগ), এনামুল হক প্রমানিক (জাপা), হামিদুল ইসলাম (বিএনপি), জাহিদুল ইসলাম চৌধুরী (স্বতন্ত্র), রবিউল ইসলাম (স্বতন্ত্র), হাফিজুল ইসলাম (জামায়াত স্বতন্ত্র), মহিকুল ইসলাম (ন্যাপ), সাধারন সদস্য পদে ৫০ জন ও সংরক্ষিত পদে ১৬জন। ডিমলা সদর ইউনিয়নে আবুল কাশেম সরকার (আ’লীগ), রফিজুল ইসলাম (জাপা), আমিনুজ্জামান গাজী (বিএনপি), মিনালুুজ্জামান মিন্টু (জামায়াত স্বতন্ত্র), সাধারন সদস্য পদে ৪২জন ও সংরক্ষিত পদে ১৮জন। নাউতরা ইউপিতে সাইফুল ইসলাম লেলিন (আ”লীগ), মেশারেফ হোসেন মিন্টু (জাপা), এ্যাডভোকেট নুরল হক (বিএনপি), জাহিদুল ইসলাম (জামায়াত স্বতন্ত্র), হালিমুর রহমান (আ”লীগ বিদ্রোহী), আবুল হোসেন (ন্যাপ), সাধারন সদস্য পদে ৩৫জন ও সংরক্ষিত পদে ১৫জন। খালিশা চাপানি ইউপিতে আতাউর রহমান সরকার (আ”লীগ), সামছুল হক হুদা (বিএনপি), কামরুজ্জামান (জাপা), হাবিবুর রহমান (জামায়াত সতন্ত্র), রফিকুল ইসলাম (বিএনপি বিদ্রোহী) সাধারন সদস্য পদে ৩৫জন ও সংরক্ষিত পদে ১২জন। ঝুনাগাছ চাপানিতে মোজাম্মেল হক (আ”লীগ), একরামুল হক চৌধুরী (জাপা), মিজানুর রহমান (বিএনপি), আবুল বাশার মোহাম্মদ সাইফুল ইসলাম (জামায়াত স্বতন্ত্র), আমিনুর রহমান (স্বতন্ত্র), মাহবুবর রহমান (আ”লীগ বিদ্রোহী), মহেশ্বর রায় (ওয়াকার্স), সাধারন সদস্য পদে ৩৭জন ও সংরক্ষিত পদে ১২জন। পূর্ব ছাতনাই ইউনিয়নে চেয়ারম্যান পদে আব্দুল করিম সরকার (আ”লীগ), আব্দুল লতিফ খান (স্বতন্ত্র), গোলাম মোস্তফা (ওয়াকার্স), রবিউল করিম (স্বতন্ত্র), সাধারন সদস্য পদে ৩৩জন ও সংরক্ষিত পদে ১০জন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5302964979572987523

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item