ইউপি নির্বাচন ॥ডিমলায় এক ব্যাক্তিকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী,২০ এপ্রিল॥
নীলফামারীর ডিমলা উপজেলার পশ্চিমছাতনাই ইউনিয়নের এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার কর্মীকে বেধরক পিটিয়ে হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত সিদ্দিকুর রহমান সেলিমকে(৩৫) প্রথমে উপজেলা হাসপাতালে ও বুধবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আহত ব্যাক্তি ওই ইউনিয়নের পিয়াজীপাড়া গ্রামের আব্দুল রশিদ তালুকদারের ছেলে। 

আহত সিদ্দিকুর রহমান সেলিম অভিযোগ করে জানায় তিনি ওই ইউনিয়নের আনারস প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাজমুল হুদার প্রচারনার কর্মী। তিনি মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে বাড়ি ফিরছিলেন একাই। এসময় শ্রী মহন্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আনোয়ারুল হক সরকারের পক্ষের ১০/১২ জন আপেল ও খোকনের নেতৃত্বে তাকে আটক করে বেধরক মারপিট করে ডান হাতটি ভেঙ্গে দেয়। এরপর তাকে দড়ি দিয়ে বেধে একটি ধান ক্ষেতে ফেলে পালিয়ে যায়। এলাকাবাসী তার চিৎকারে ছুটে এসে উদ্ধার করে রাতেই ডিমলা হাসপাতালে ভর্তি করে।
ডিমলা হাসপাতালের ডাঃ কৃষ্ণা রানী সেন সাংবাদিকদের জানান রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বুধবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2191382086165869593

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item