দেবীগঞ্জে কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা ও বিদ্যুৎ উদ্বোধন

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি,পঞ্চগড়ঃ

পঞ্চগড়ের  দেবীগঞ্জ উপজেলার করতোয়া ব্রীজ এর পশ্চিম পাশে অভিরাম পাড়ায় সন্ত গৌররী মঠ মন্দিরের মাঠে মঙ্গলবার বিকালে দেবীগঞ্জ থানা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা ও বিদ্যুৎ উদ্বোধন অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলার পুলিশ সুপার মোঃ গিয়াস উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার দ্বীন মোহাম্মদ,উপজেলা নির্বাহী  কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার কফিল উদ্দিন, ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির জিএম খালেকুজ্জামান,উপজেলা ভাইসচেয়ারম্যানদ্বয় লুৎফুন্ন নাহার লাকী ও পরিমল দে সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ.স.ম.নুরুজ্জামান ও সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী।
উক্ত অনুষ্ঠানে দেবীগঞ্জ থানার ওসি সুকুমার রায়, কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় সকল শ্রেণীর গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কমিউনিটি পুলিশিং কার্যক্রম ও বিদ্যুৎ উদ্বোধন আয়োজন করা হয়।
পঞ্চগড় জেলার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু শ্যামল কুমার রায় এর সভাপতিত্বে এবং ওসি(তদন্ত) আয়ুব আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, পুলিশ জনগণের বন্ধু। পুলিশিং কার্যক্রমে পুলিশকে সহায়তা করার জন্য সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানান এবং সন্ত গৌররী মঠ মন্দিরে বিদ্যুৎ উদ্বোধন করেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2182793720134657320

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item