ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে দেবীগঞ্জে র‌্যালি ও আলোচনাসভা


মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি,পঞ্চগড়ঃ



“ভূমির বিধান জেনে রাখুন, প্রতারণা থেকে মুক্ত থাকুন”-এ শ্লোগানকে সামনে রেখে ভূমি সেবা সপ্তাহ উদ্যপন উপলক্ষে শনিবার দেবীগঞ্জে র‌্যালি ও আলোচনাসভা করেছে উপজেলা প্রশাসন।

এ উপলক্ষে শনিবার সকালে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয় । র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে শেষ হয়। পরে উপজেলা হলরুমে দিবসের তাৎর্পয তুলে ধরে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। উপজেলা সহকারী সেটেলমেন্ট কর্মকর্তা শরিফুল হকের সভাপতিত্বে ভূমি অফিসের নাজির কাম ক্যাশিয়ার মোঃ জাকির হোসেনের সঞ্চলানায় সভায় বক্তব্য রাখেন, প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী ভূমি কমিশনার(অতি:) মুহাম্মদ শফিকুল ইসলাম।
এসময় আরোও বক্তব্যদেন উপজেলা ভাইস-চেয়ারম্যান পরিমল-দে-সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লা-আল মামুন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ.স.ম.নুরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা সহকারী সেটেলমেন্ট কর্মকর্তা শরিফুল হক প্রমখূ।

বক্তাগন ভূমি উন্নয়ন কর আদায়, বৈধ ভূমি ব্যবহারকারীদের প্রয়োজনীয় সেবা প্রদান, অবৈধ ভূমি দখলদারদের উচ্ছেদসহ বিভিন্ন বিষয়ের উপর গুরুত্ব আরোপ করেন। এ কর্মসূচিতে সরকারি-বেসরকারি সংস্থার কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা, শ্ক্ষিক, তহশিলদার, সাংবাদিকসহ অন্যান্য পেশাজীবিগন অংশ নেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 2377300744612908881

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item