রেল আরো সমৃদ্ধি হচ্ছে-আসাদুজ্জামান নূর

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৪ এপ্রিল॥
সংস্কৃতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর এমপি বলেছেন ‘রেলওয়ে ভ্রমন স্বল্প খরচে গণমানুষের নিরাপদ ভ্রমনের একটি উত্তম পথ। এই রেলকে এখন ঢেলে সাজানো হচ্ছে। আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনা হস্তক্ষেপে লাল সবুজের নতুন  বহরে  বাংলাদেশ রেলওয়ে যাত্রী পরিবহনে আরো সমৃদ্ধি লাভ করতে যাচ্ছে। এ জন্য ভারত ও ইন্দোনেশিয়া থেকে আমদানী করা হয়েছে  উন্নতমানের রেলকোচ। অচিরেই এই নতুন বহর রেলপথে চলাচল করবে।

রবিবার(২৪ এপ্রিল) বিকালে নীলফামারীর সৈয়দপুরে বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কারখানা ও ওপেন লাইন শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

নুর আরো বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ অর্থনৈতিক দিক ধেকে এগিয়ে যাচ্ছে। কৃষক এখন স্বাবলম্বী। যাদুঘরে চলে গেছে মঙ্গা। বিএনপি জামায়াত জোট সরকারের সময়  কৃষক  সারের পেছনে ছুটতো। এখন শেখ হাসিনা সরকারের বর্তমান সময় সার এখন কৃষকের পেছনে ছুটছে।

তিনি আওয়ামী লীগ নেতাদের উদ্যোশে বলেন এমন কিছু করবেন না যাতে আমাদের নেত্রী শেখ হাসিনার সাফল্য ম্লান হয়ে যায়। জনগনকে ভালবাসুন,দেশের উন্নয়নে এগিয়ে আসুন।

সৈয়দপুর রেলওয়ে শ্রমিক লীগ কারখানা শাখা কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে ঢাকা চট্রগ্রাম সিলেট খুলনা লালমনিরহাট ও দিনাজপুরের রেলওয়ে শ্রমিক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রিয় সভাপতি অ্যাড. হুমায়ুন কবীর।

সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক হাবিবুর রহমান আখন্দ, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারন সম্পাদক মমতাজুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

পুরোনো সংবাদ

প্রধান খবর 6379927932577478327

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item