কুড়ি বোতল সহ সাধুসন্ন্যাসী বেশী ফেনসিডিল ব্যবসায়ী আটক

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২ মার্চ॥
নীলফামারীর সৈয়দপুরে আন্তঃনগর আপ সীমান্ত এক্সপ্রেস ট্রেন থেকে ভারতীয় নিষিদ্ধ ২০ বোতল ফেনসিডিলসহ জটাধারী সাধুবেশী এক ফেনসিডিল ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আজ (বুধবার) সকালে খুলনা থেকে ছেড়ে আসা ট্রেনের একটি বগি থেকে আব্দুল রশিদ (৪৫) নামের ওই ভন্ড সাধূকে আটক করে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ (জিআরপি)। পরে তার ব্যাগ থেকে ওই ফেনসিডিল উদ্ধার করা হয়। আটক ভন্ড সাধুবেশী ফেনসিডিল ব্যবসায়ীর বাড়ি দিনাজপুরের বিরামপুর রেলওয়ে স্টেশন শালবাগান এলাকায়। তার বাবা মৃত. কমর উদ্দিন শেখ।
জানা গেছে, গতকাল (বুধবার) খুলনা থেকে ছেড়ে আসা আন্তঃনগর আপ সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি সৈয়দপুর অভিমুখে আসছিল। সকাল সোয়া ৭ টার দিকে ট্রেনটি সৈয়দপুর স্টেশনের অদূরে দক্ষিণে বানিয়াপাড়া নামক স্থানে পৌঁছে। এ সময় ওই ট্রেনের ৫০০৭ নম্বর কোচের ‘খ’ বগিতে একটি লাল রংয়ের  কাপড়ের ব্যাগ ও লাঠি হাতে চুলে জটাধারী সাধুবেশে এক ব্যক্তিকে দেখতে পান রেলওয়ে পুলিশ সদস্য সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. শাহীনুর আলম। এ সময় ওই সাধুবেশধারী ব্যক্তির গতিবিধি দেখে  ওই পুলিশ সদস্যদের সন্দেহ হয়। এ সময় তার ব্যাগের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তার কথাবার্তায় অসংলগ্ন মনে হয় এবং সে ওই ট্রেনের বগি থেকে সরিয়ে পরার চেষ্টা করে। এতে রেলওয়ে পুলিশের সন্দেহ আরো প্রবল হয়। পরে তাঁর সঙ্গে থাকা কাপড়ের ব্যাগ থেকে কাপড়ে মোড়ানো ভারতীয় নিষিদ্ধ ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তা জব্দ করে সৈয়দপুর রেলওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় সৈয়দপুর রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে। মামলা নং ১,তারিখ: ০২/০৩/২০১৬ইং।
সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান ভন্ড সাধূর কাছ থেকে ফেনসিডিল উদ্ধারের ঘটনাটি নিশ্চিত করেন। তিনি বলেন আটক ব্যক্তিকে গতকাল আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 5168346987334059306

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item