১০০ বোতল ফেনসিডিলসহ এক যুবক আটক

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

১০০ বোতল ফেনসিডিল সোহেল (৩৫) নামের এক যুবককে আটক করেছে নীলফামারী র‌্যাব-১৩ (সিপিসি-২) এর সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান। শনিবার ১২ মার্চ সন্ধ্যায় সৈয়দপুর শহরের রেলওয়ে স্টেশন প্লাটফরম থেকে ওই যুবককে ফেনসিডিলসহ আটক করা হয়।
র‌্যাব-১৩ এর (সিপিসি-২) এর সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, শনিবার ১২ মার্চ সন্ধ্যায় পার্বতীপুর থেকে সৈয়দপুর হয়ে নীলফামারী যাওয়ার সময় নীলসাগর ট্রেনে ফেনসিডিল চালান আসার সংবাদ দেয় একটি গোপন সূত্র। ওই সূত্রের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের ইসলামবাগ এলাকার সোহেল নামের ওই যুবককে ১০০ বোতল ফেনসিডিলসহ আটক করে নীলফামারী র‌্যাবের নিজস্ব কার্যালয়ে নিয়ে আসা হয়। তাকে জিজ্ঞাসাবাদ শেষে স্থানীয় থানায় সোপর্দ করা হবে বলে তিনি জানান। আটককৃত যুবকের সাথে পার্বতীপুরের ফেনসিডিল ব্যবসায়ী সাবিহার সাথে অবৈধ একাধিক ব্যবসার সঙ্গে সম্পর্ক রয়েছে বলে জানান তিনি।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত যুবককে এখনও থানায় সোপর্দ করা হয়নি। সোপর্দ করা হলেই তার বিরুদ্ধে মাদক বিক্রির মামলা দিয়ে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হবে বলে এ প্রতিবেদককে জানান।

পুরোনো সংবাদ

নীলফামারী 7976256696290459839

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item