সৈয়দপুরে শিবঠাকুর মন্দির ভাংচুর॥প্রতিবাদে মানববন্ধন সমাবেশ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৭ মার্চ॥
অবৈধভাবে জমি দখলের পায়তারায় নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের কয়া মিস্ত্রিপাড়ায় নবনির্মিত শিব ঠাকুর মন্দির ভাংচুর করা হয়েছে। বুধবার গভীর রাতে ভূমিদস্যু আহমেদ উড এর মালিক ইফতেখার আহমেদ জনির ভাড়াটিয়া সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। মন্দির ভাংচুরের  প্রতিবাদে ও দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বৃহস্পতিবার বিকালে সনাতন ধর্মের বিভিন্ন সংগঠন সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচী পালন করেছে।
মানববন্ধন চলাকালিন সমাবেশে সৈয়দপুরস্থ্য বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজ কুমার পোদ্দার রাজু ও সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক রঞ্জন কুমার রায়, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক যোগেন্দ্র নাথ রায় এবং সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতির সভাপতি এ্যাড. তুষার কান্তি রায় ও সাধারণ সম্পাদক সুমিত কুমার আগরওয়ালা বক্তব্য রাখেন।
বক্তারা অভিযোগ করে বলেন সৈয়দপুর শহরের কয়া মিস্ত্রিপাড়ায় দেবোত্তর সম্পত্তিতে শ্রীশ্রী শিব ঠাকুর মন্দির নির্মাণের কাজ চলছে। ওই সম্পত্তির কিছু অংশ অবৈধভাবে দখল করার চেষ্টা করছে ভূমিদস্যু আহমেদ উড এর মালিক ইফতেখার আহমেদ জনিসহ তাঁর ভাইয়েরা।এ অবস্থায় বুধবার রাতে নবনির্মিত মন্দিরটিতে হামলা চালিয়ে ভাংচুর করা হয়। এ ঘটনার আগেও  গত ৭ মার্চ রাতে শিব ঠাকুর পূজা অর্চনার সময় মন্দির কমিটির সহ সভাপতি সুশান্ত কুমার রায়ের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছিল ওই হামলাকারীরা। এরপর ১৩ মার্চ রাতেও হামলা করা হয় মন্দিরে। ওই হামলায় আহত মন্দির কমিটির সহ সভাপতি সুশান্ত কুমার রায় এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6605908367611828610

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item