সৈয়দপুরে সাংবাদিকের বাসা থেকে মোটরসাইকেল চুরি

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২১ মার্চ॥
সৈয়দপুরের অনলাইন নিউজ পোর্টাল সিসিনিউজের সম্পাদক জসিম উদ্দেনের বাসা থেকে একটি মোটরসাইকেল চুরি গেছে। গত রবিবার সন্ধ্যায় শহরের কয়ানিজপাড়ার দোলাপাড়াস্থ বাসার সামনে থেকে মোটরসাইকেলটি চুরি যায়।সাংবাদিক জসিম উদ্দিন জানান, ঘটনার দিন গত রবিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে তিনি তাঁর ব্যবহৃত ১০০ সিসি’র লাল রঙের বাজাজ মোটরসাইকেলটি বাসার সামনে রেখে ভেতরে যান। এর ঠিক কিছু সময় পর বাসার বাইরে এসে দেখে রক্ষিত স্থানে তাঁর মোটরসাইকেল নেই। পরে অনেক খোঁজাখ^ুঁজির পরও তাঁর মোটরসাইকেলটির আর কোন খোঁজ মেলেনি।
চুরির ঘটনাটি রাতে সৈয়দপুর থানা পুলিশকে মৌখিকভাবে জানানো হয়েছে। তবে এ রিপোর্ট পাঠানো পর্যন্ত চুরি যাওয়া মোটরসাইকেলটির কোন হদিস পাওয়া যায়নি।
এর আগে গত ৩ মার্চ গভীর রাতে শহরের বাঙ্গালীপুর নিজপাড়া যমুনা লেনের বাসা থেকে সাপ্তাহিক  নীলফামারী চিত্র পত্রিকার প্রকাশক ও সম্পাদক মকসুদ আলমের ১৩৫সিসি’র কালো রঙের একটি ডিসকভার চুরি যায়। সেটি অদ্যাবধি উদ্ধার করতে পারেনি পুলিশ।  তবে এ মোটরসাইকেল চুরির ঘটনায় জড়িত সন্দেহে রাহাত (১৯) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ১৯ মার্চ রাতে শহরের বাঙ্গালীপুর নিজপাড়া দারুল উলুম মাদ্রাসা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে ওই এলাকার বাসিন্দার মো. লোহানী’র ছেলে।
আটক রাহাতকে পরদিন আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।
সৈয়দপুর থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, মোটরসাইকেল চুরি ঘটনা উদ্ঘাটনে রাহাতকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8465418100600266828

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item