সৈয়দপুরে সভা ও সমাবেশে অস্থায়ী নিষেধাজ্ঞা

জহুরুল ইসলাম খোকন,সৈয়দপুর (নীলফামারী)প্রতিনিধি: 

নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের কয়ানিজপাড়ায় অবস্থিত সানফাওয়ার স্কুল অ্যান্ড কলেজের সৃষ্ট ঘটনায় সব ধরনের সভা, সমাবেশ ও মিছিলে অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

শুক্রবার দুপুরে (১১ মার্চ) প্রশাসনের পে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু ছালেহ মুসা জঙ্গী এ নিষেধাজ্ঞা জারি করেন।

সানফাওয়ার স্কুল অ্যান্ড কলেজের অনিয়ম, দুর্নীতি ও সভাপতির অপসারণের দাবিতে এলাকাবাসী, শিার্থী ও অভিভাবকরা আন্দোলন করে আসছিলেন।

একই দাবিতে সৈয়দপুর প্রেসকাবের সামনে মানববন্ধন কর্মসূচিও পালন করা হয়। এতে করে দু’পরে মধ্যে উত্তেজনা দেখা দেয়।

এ অবস্থায় প্রতিষ্ঠানের সৃষ্ট সমস্যা সমাধানের জন্য শুক্রবার বিকেলে কলেজ চত্বরে সভা আহ্বান করে পৌরসভার মেয়র আমজাদ হোসেন সরকারের পে মাইকিং করা হয়।

এ ঘটনার পর পরই মানববন্ধনকারীরা পাল্টা সভা আহ্বান করে মাইকিং করেন।

পরিস্থিতি অবণতির আশঙ্কায় উপজেলা প্রশাসন কলেজ ক্যাম্পাস ও আশেপাশের এলাকায় সভা, সমাবেশ ও মিছিলে অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, শান্তি ভঙ্গের আশঙ্কায় কলেজ ক্যাম্পাস ও আশেপাশের এলাকায় সভা, সমাবেশ ও মিছিলে অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এছাড়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই আদেশ বহাল থাকবে বলে জানান তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 1639267725554867953

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item