গঙ্গাচড়ার কোলকোন্দ ইউনিয়নে নির্বাচনের হাওয়া বইছে জোড়ে-সোরে

হাজী মারুফ :


রংপুরে গঙ্গাচড়া উপজেলার ২নং কোলকোন্দ ইউনিয়নে নির্বাচনের হাওয়া বইছে জোড়ে-সোরে। বসে নেই প্রাথীরা। এবার পালা বদলের জন্য হাওয়া লেগেছে নৌকার পালে। সরেজমিনে দেখা গেছে, ইউনিয়নে ৪-৫ ইউপি চেয়ারম্যান প্রাথী বিভিন্ন ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে গোটা এলাকা। চায়ের দোকানগুলোতে, হাট-বাজারে নির্বাচনের আলাপচারিতায় ব্যস্ত প্রাথীর সমর্থকরা
সরজমিনে গেলে এলাকাবাসী সূত্রে জানা যায় আওয়ামী লীগ সমর্থিত গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য সোহরাব আলী সরকার রাজুর কথা (নৌকা মার্কার প্রাথী) দক্ষিন কোলকোন্দ পীরেরহাট, সিলানি মাজারের পাড়, গোড়ানের হাট, কুড়িবিশ্বা, চর এলাাকার মুটুকপুর, চিলাখাল, দোলাপাড়া আমবাড়ী এলাকাজুড়ে রাজুর নাম শোনা যাচ্ছে। বসে নেই অন্য প্রাথীরা আব্দুর রউফ, পেস্টি মোমিন, বর্তমান ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলামও। ইউনিয়ন পরিষদ বাজারে পীরেরহাট এলাকার সচেতন সুশীল সমাজ নাম না প্রকাশ করার শর্তে এ প্রতিবেদককে জানান, বঙ্গবন্ধু স্বাধীনতার ঘোষক বাংলাদেশের জাতির পিতা শেখ মুজিবর রহমানের কন্যা রংপুরের পুত্রবধু ডিজিটাল বাংলার রুপকার প্রধামন্ত্রী শেখ হাসিনা রংপুরসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন করে চলছে। অথচ গঙ্গাগাচড়া উপজেলার ২নং কোলকোন্দ ইউনিয়ন আধুনিক মডেল ইউনিয়ন গড়ে উঠেনি। এর ব্যর্থতা বর্তমান ইউপি চেযারম্যানের। তিনি ’পদক’ নিয়ে ব্যস্ত এলাকার মানুষ কি তাকে পায় পরিষদে? রংপর ঢাকা নিয়ে ব্যস্ত সময় তার? ক্ষোভ প্রকাশ করে বলেন তোমারা সাংবাদিক তোমার লেখার সাহস নাই? কারণ ওয়ওবলে সাংবাদিক ফির কোন পত্রিকার মালিক ওয়ার কাছে তোমরাগুলা বেচা-কেনা হইবেন । অপর দিকে এলাকাবাসী বলেন, ইউনিয়ন পরিষদতো গরুর গোয়াল তামাক পাতার গোডাউন উন্নয়ন কটে? এবার পালা-বদলের পালা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাক নৌকা দেবে তাকে ভোট দেব ব্যাহে। হ্যামার রাজু চেয়ারম্যান না তবুও ওয় এলাকায় শিক্ষা উপকরন স্ব্যাথসেবা, গরীর নির্যাতিত মানুষের কাজে আইসে। আল্লাহ যেন তাকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার তৌফিক দান করে।
চর এলাকাবাসী জানান, নানান অভিযোগ অনিয়ম দু:খের কথা তারা বলেন। উন্নয়নের লক্ষ্যে জাতীয় পার্টির দুর্গ ভেঙ্গে এবার নৌকা প্রতীকে ভোট দিবেন চরবাসী । মিথ্যা প্রতিশ্রুতি নিয়ে আর ভুল করতে চায়না তারা। বর্তমান ইউপি চেয়াম্যানর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। অপর দিকে সোহরাব আলী সরকার রাজুর মুঠোফোনে কথা হলে তিনি জানান, বঙ্গবন্ধু আর্দশে উজ্জ¦বীত হয়ে ডিজিটাল বাংলার আর্দশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে সামনে রেখে কাজ করে যাচ্ছি চেয়ারম্যান হই আর না হই। কোলকোন্দ ইউনিয়ন বাসীর জন্য কাজ করে যাব ।

পুরোনো সংবাদ

রংপুর 5213456736163535344

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item