রংপুরে বাস্তহারালীগের নেতার বাড়িতে সন্ত্রাসী হামলা ও জাতির জনকের ছবি ভাংচুর ঘটনায় প্রতিবাদ সমাবেশ

হাজী মারুফঃ

রংপুরে পারিবারিক বিরোধের জের ধরে এক আওয়ামীলীগের সমর্থকের বাড়িতে হামলা চালিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা ছবি ভাংচুরের ঘটনায় মামলা করা হয়েছে। গত শক্রুবার বাড়ির মালিকের পুত্রবধু সীমা দেওয়ান ৮ জনকে আসামী করে মামলা দায়ের  করেছেন। আসামীরা হলেন নিউ শালবন এলাকার আনোয়ারুল ইসলাম, হিরা দেওয়ান, রানা মিয়া, রতন দেওয়ান,মোক্তা দেওয়ান,দিনার দেওয়ান,আলহাজ্ব শাফি ,আনন্দ মিয়্ া।
এদিকে এই ঘটনায় গতকাল সোমবার সন্ধায় স্থানীয় টাউন হল চত্বরে আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ বাস্তহারালীগের রংপুর জেলা শাখার তথ্য বিসয়ক সম্পাদক হামিদ দেওয়ান,সিনিয়র সহ-সভাপতি খোকন মিয়া, সদস্য আলম মিয়া, ফজলুল হক, প্রমুখ।
 প্রতিবাদ সভায় বক্তারা বলেন যারা জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ছবি  প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর ও করেছে তারা স্বাধীনতা বিরোধী জামায়াত শিবিরের ক্যাডার। তাদের বিচার হওয়া প্রয়োজন। তারা আরোও বলেন সন্ত্রাসীদের ভয়ে একজন আওয়ামীলীগ বাস্তহারালীগের কর্মী বাড়িতে ঘুমাতে পারেনা।তাদের বউ বাচ্চার কোন নিরাপত্তা নেই। তারা এ ব্যাপারে প্রশাসনের নিকট আইনী সহযোগিতা কামনা করেন।
  উলে¬খ্য গত শুক্রবার ১৮ মার্চ রাতে রংপুর নগরীর নিউ শালবন এলাকার হামিদ দেওয়ানের বাড়িতে হামলা চালায়। একই এলাকার রতন (২৩) দিনার(২২) হিরা(৩৫) বিপু (৪০) আসামীরা দলবদ্ধভাবে শাহীন দেওয়ান(৪০) হাসান বাবু দেওয়ান(২৬) উভয়ের পিতা বারেক দেওয়ান এবং হামিদ দেওয়ান(৪৫) সেলিনা বেগম (৩৫) হাজেরা বেগম এর উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। পরে সন্ত্রাসী রতন ও বিপুর লোকজন কৌশলে শাহীন দেওয়ান গং এর উপর বাড়ি ঘর ভাংচুরের মামলা করেন।পরে রাতে পুলিশ তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করে।ভাংচুর ঘটনার স্থান তাৎক্ষনিক ভাবে পরির্দশন করেন সংশি¬ষ্ট কাউন্সিল হাসনা বানু । তিনি এ বিষয়ে সন্ত্রাসীদের দৃস্টন্তমূলক শাস্তি দাবি করেছে

পুরোনো সংবাদ

রংপুর 3359498699742155331

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item