নীলফামারীতে সুমীকে গণসংবর্ধনা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৮ মার্চ॥
নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটির কৃতি সন্তান সরকার ফারহানা আখতার সুমীকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য্য নির্বাহী সংসদের উপ সাহিত্য বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় সুমীকে জেলা ছাত্রলীগের আয়োজনে এই গণসংবর্ধনা প্রদান করা হয়। সোমবার বিকালে দলীয় কার্যালয়ে  গণসংবর্ধনার আগে সরকার ফারহানা আখতার সুমী ৫২ ভাষা আন্দোলন ও ৭১ এর স্বাধীনতাযুদ্ধে শহীদদের শ্রদ্ধা জানাতে স্থানীয় শহীদ মিনার ও স্বাধীনতা অম্লান স্মৃতিতে পুস্পমাল্য অর্পন করেন। জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নোহেল রানার নেতৃত্বে গনসংবর্ধনায় সুমীকে ফুলের তোড়া এবং ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় জেলার ছয় উপজেলা ছাত্রলীগের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।
নীলফামারী শহরের এই গণসংবর্ধনা শেষে সন্ধ্যায় সুমীকে জেলার ডোমার উপজেলার গোমনাতী-আমবাড়ি ছাত্রলীগের পক্ষে আমবাড়ি চৌরাস্তা চত্বরে  গণসংবর্ধনায় আওয়ামী লীগ নেতা সফিয়ার রহমানের সভাপতিত্বে সেখানে বক্তব্য রাখেন গোমনাতী ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হামিদ সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকারিয়া গালিভ, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আইনুল হক সুজন প্রমুখ।
৭১ এর স্বাধীনতা যুদ্ধের  বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানীর মেয়ে সরকার ফারহানা আখতার সুমী বর্তমানে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি এবং ছাত্রলীগের সহসভাপতি পদে রয়েছে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 7559727311863147521

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item