নীলফামারীর ইউপি নির্বাচনে পঞ্চপুকুরে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৩ মার্চ॥
আগামী ৩১ মার্চ দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নীলফামারী সদরের পাঁচটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে এই উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীদের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে।
পঞ্চপুকুর ইউনিয়নে মোট ছয়জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাঁরা হলেন হবিবর রহমান (আওয়ামী লীগ),বর্তমান চেয়ারম্যান ওয়াহেদুল ইসলাম সরকার (আওয়ামী লীগ বিদ্রোহী),মশিউর রহমান প্রামাণিক (আওয়ামী লীগ বিদ্রোহী) নাজমুল হক (আওয়ামী লীগ বিদ্রোহী), রফিকুল ইসলাম (বিএনপি) ও  নুরুল আমিন সরকার (স্বতন্ত্র)।
আজ বুধবার দুপুরে পঞ্চপুকুর ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আলমগীর মোহাম্মদ রুহুল ইসলাম বলেন, আমরা পুলিশ নিয়ে আঠা দিয়ে লাগানো সব পোস্টার অপসারন করেছি। প্রচারগাড়িতে ব্যবহার করা পোস্টার ও ব্যানার ব্যবহার বন্ধ করে দিয়েছি।
আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ওয়াহেদুল ইসলাম বলেন, তৃণমূলের নির্বাচনে টাকা পয়সা লেনদেন হওয়ায় আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আওয়ামী লীগের প্রার্থী তাঁর প্রচারগাড়িতে ব্যানার ব্যবহার করছেন এবং এক ভোট পেলেই চেয়ারম্যান নির্বাচনে ঘোষনা দিয়েছেন নিজেকে। আর অপর বিদ্রোহী প্রার্থী নাজমুল হক আচরণবিধির কোনো তোয়াক্কা না করে তাঁর সরকারি দুই কর্মকর্তা  ভাইকে দিয়ে প্রতি শুক্রবার ও শনিবার দুটি মাইক্রোবাসে পোস্টার লাগিয়ে প্রচারণা চালাচ্ছেন।নাজমুল হক বলেন এমন অভিযোগ কেউ করতে চাইলে করতেই পারেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4305107756836979409

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item