জলঢাকায় ৮ম শ্রেনীর ছাত্রীর আত্বহত্যা।


মর্তুজা ইসলাম,জলঢাকা প্রতিনিধিঃ


গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সুবর্ণা রায়  নামের এক ৮ম শ্রেণীর ছাত্রী । আজ বৃহস্পতিবার ঘটনাটি নীলফামারীর জলঢাকা উপজেলার মাথাভাঙ্গা এলাকার ঘোগোপাড়া এলাকায়। সুবর্ণা ওই এলাকার মৃত সুধীর চন্দ্র রায়ের  মেয়ে । এ সময় বাড়িতে কেউ ছিলনা। তবে কারো কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ।
সুর্বনার নানা সুধানন্দ রায় জানায়, তার জামাতা অথাৎ সুর্বনার বাবা মারা যাওয়ার পর  সুর্বনা তার বাড়ীতে থেকে  চাঁপানী বালিকা বিদ্যালয়ের লিখা পড়া করে আসছিল। সে এবার ৮ম শ্রেণীর ছাত্রী। এক মাস পুর্বে সে জলঢাকায় তার মায়ের  বাড়ীতে আসে। কি কারনে সে আত্মহত্যা করেছে তিনি কিছুই জানেন না।
সুর্বনার মা প্রভাতী রানী জানায় তার মেয়ে একটি ইংরেজী গ্লামার বই কিনে চেয়েছিল। কিন্তু হাতে অর্থ না থাকায় বইটি কিনে দেয়া সম্ভব হয়নি তার পক্ষে। তিনি পারিবারিক কাজে  সকাল ৯টার দিকে  ফুপুর বাড়ী উপজেলার গোলনা কালিগঞ্জে যায়। বাড়িতে সুর্বণা সহ তার অপর দুই সন্তান ছিল। দুপুরে খবর পেয়ে তিনি ছুটে আসেন নিজ বাড়িতে। মা প্রভাতী রানীর ধারনা ওই  বই কিনে দিতে না পারায় হয়তো তার মেয়ে আতœহত্যা করতে পারে।
অপর দিকে সুবর্ণা রায়ের দাদু প্রবানন্দ রায় জানান, কিছুদিন আগে তারাগঞ্জ উপজেলার লেবুরাম এর সাথে সুবর্ণার বিয়ে ঠিক হয়। কিন্তু ছেলে পক্ষের দাবিকৃত যৌতুক দিতে অপারগতায় ওই বিয়ে ভেঙ্গে যায়।
জলঢাকা থানার অফিসার ইনচার্জ দিলওয়ার হাসান ইনাম জানান পরিবারটি অত্যান্ত গরীব। সুর্বনার মা তার মেয়ের লাশ ময়না তদন্ত না করার জন্য  লিখিত আবেদন করলে তাকে লাশ হস্তান্তর করা হয়। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর একটি মামলা রেকড করা হয়েছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 7503479498743699214

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item