ইবি কর্মকর্তাদের অনির্দিষ্টকালের কর্মবিরতি পালন

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি
: দাবি আদায়ের লক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতি ঘোষিত অনির্দিষ্টকালের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা। রোববার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের নিচে তারা এ কর্মবিরতি এবং অবস্থান কর্মসূচী পালন করেন।

ক্যাম্পাস সূত্রে জানা যায় কর্মকর্তা সমিতির সভাপতি মো. সোহেল এর নেতৃত্বে ২ ঘন্টা কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেন বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা। এসময় শতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

তাদের দাবিগুলো হলো অন্যান্য  বিশ্ববিদ্যালয়ের ন্যায় উপ-রেজিস্ট্রার /সমমান পদে কর্মকর্তাদের ২৫৭৫০-৩৩৭৫০/= টাকা স্কেল প্রদান, কর্মকর্তাদের চাকুরীর বয়সসীমা ৬২ বছরকরণ, সরকারী ঘোষণা অনুযায়ি মার্চ মাসের বেতনের সাথে বকেয়া পাওনাদি পরিশোধসহ ৭ দফা দাবি আদায়ের লক্ষ্যে কর্মকর্তা সমিতির নেতৃবৃন্দ দীর্ঘদিন ধরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সাথে আলোচনা করে আসছেন।

কর্তৃপক্ষ সমিতির এই দাবি পূরণে একাধিকবার প্রতিশ্রুতি দিলেও তা পূরণ না হওয়ায়, অনির্দিষ্টকালের কর্মবিরতি পালনের ঘোষণা দেয় কর্মকর্তা সমিতি।

এদিকে ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস, ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস, পরীক্ষাসহ শিক্ষা সংক্রান্ত জরুরী বিষয় ও চিকিৎসা কার্যক্রম এই কর্মসূচির আওতামুক্ত থাকবে বলে জানিয়েছেন কর্মকর্তা সমিতির সভাপতি মোহাম্মদ সোহেল।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8958059774091285243

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item