জলঢাকা ও কিশোরীগঞ্জ উপজেলায় অগ্নিকান্ডে ৫ পরিবারের ১৭ ঘর পুড়ে ছাই

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৮ মার্চ॥ নীলফামারীর জলঢাকা ও কিশোরীগঞ্জ উপজেলায় পৃথক দুই অগ্নিকান্ডে ৫ পরিবারের ১৭ ঘর পড়ে ছাই হয়েছে। বৃহস্পতিবার রাতের ওই অগ্নিকান্ডের ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে ৪টি গরু ও দুটি ছাগল ও অর্ধশাতাধিক হাঁস মুরগী। পৃথক দুই অগ্নিকান্ডে  ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ২৫ লাখ টাকা বলে ধারনা করা হচ্ছে।
জানা যায় জলঢাকা উপজেলার মীরগঞ্জ ইউনিয়নের পাঠানপাড়া নদীরপাড় গ্রামে বৃহস্পতিবার রাত নয়টার দিকে অগ্নিকান্ডে অহিদুল ইসলাম ও তার ছোটভাই আব্দুল গফ্ফারের দুই পরিবারের ছয়টি ঘর, আসবাবপত্র, ঘরে রক্ষিত ৫০ মন তামাকসহ অন্যান্য মালামাল পুড়ে যায়। অহিদুল ইসলামের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় অগ্নিদগ্ধ হয়ে মারা যায় ৪টি গরু ও ২টি ছাগল।
অপর দিকে ঠিক একই সময়  কিশোরীগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়নের বসুনিয়াপাড়া গ্রামের একরামূল হকের বাড়িতে বিদুতের সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে দ্রুত ছড়িয়ে পড়ে। এসময় তিন পরিবারের ১১টি ঘর, আসবাবপত্র ও ঘরে রক্ষিত মালামাল পুড়ে ছাই হয়।
জলঢাকা দমকল বাহিনীর দল নেতা মমতাজুল ইসলাম বলেন,খবর পেয়ে একটি ইউনিট কিশোরীগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়নের বসুনিয়াপাড়া গ্রামের আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে গাড়ী স্বল্পতায় জলঢাকা উপজেলার মীরগঞ্জ ইউনিয়নের পাঠানপাড়া নদীরপাড় গ্রামে যাওয়া সম্ভব হয়নি।

পুরোনো সংবাদ

নীলফামারী 8903503937665746863

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item