ত্যাগী নেতাদের মুল্যায়ন চায় এলাকাবাসী গঙ্গাচড়া ৫নং লক্ষি¥টারী ইউনিয়নে মনোনয়নের দৌড়এগিয়ে আ’লীগের সাজু-রাব্বানী

হাজী মারুফঃ

রংপুরের গঙ্গাচড়া উপজেলার ৫ নং লক্ষœীটারি  ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যন পদে আ্ওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশিসহ ৫-৬ চেয়ারম্যান প্রাথীরা প্রচার-প্রচারণা, খুলি বৈঠক নিয়ে ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে ।
লক্ষি¥টারী ইউনিয়নে চায়ের দোকান হাট-বাজারে একই সুর কে পাবে ডিজিটাল সরকারের নৌকা প্রতীক। সাধারণ মানুষের রয়েছে নানা অভিযোগ অনিয়মের দু:খের কথা । নাম না প্রকাশে অনিচ্ছুক জনৈক ব্যাক্তি বলেন, আওয়ামী লীগ করলে হবেনা আসলে তৃণমুল থেকে যারা আওয়ামী লীগ করেছে তাদেরকে মূল্যায়ন করে নৌকা প্রতীক দেওয়া হোক ।
এদিকে সম্ভাব্য আওয়ামী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল সাজু, বর্তমান চেয়ারম্যন ফয়সাল,ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক তরুণ সংগঠক মমিনুল ইসলাম রাব্বানী। বসে নেই জাার্তীয় পার্টির চেয়ারম্যান প্রার্থীরাও। গতকাল সরজমিনে গেলে মহিপুর, পুর্ব পশ্চিম- জয়রাম,ওঝা হাট-বাজার ঘুরে শোনা যাচ্ছে ভিন্ন সুর । কেউ বলছে ইউনিয়নে তরুন নেতৃত দরকার, আব্দুর রাজ্জাক ও এলাকাবাসী বলেন সাজু ভাই বাপ-দাদার আমল থেকে আ’লীগ করে আসছে সে দুইবার ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করেছিল গতবার অল্পভোটে হেরে যায় ফয়সাল এর কাছে । এইবার হ্যামরা সাজুক নিয়া আসব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বানিয়ে। অপর দিকে রাব্বানীর সমর্থকরা জানান তরুণ সংগঠক হ্যামার ভাই রাব্বানীর চড়ের ওপারে ভাল অবস্থা এবার হ্যামরাগুলা তরুণ চেয়ারম্যান নির্বাচিত করব । ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল সাজু এ প্রতিবেদককে বলেন, আমি ত্যাগে বিশ্বাসী বঙ্গবন্ধু স্বাধীনতার ঘোষক শেখমুজিবরের আর্দশ ও ডিজিটাল বাংলার রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্দশ লালন করে আমি লক্ষি¥টারী ইউনিয়বাসী সেবা করে আসছি, তৃলমুল থেকে উঠে এসেছি গত নির্বাচনে আমি হার হয়নি আমাকে সু-পরিকল্পিত ভাবে হারানো হয়েছে আপনারা মাঠ যাচাই করেন কার অবস্থা কেমন? অপরদিকে ইউনিয়ন আ”লীগ সাধারণ সম্পাদক তরুণ সংগঠক মমিনুল ইসলাম রাব্বানী প্রতিবেদককে বলেন যে আমি নির্বাচন করার জন্যই দীঘদিন থেকে ইউনিয়নে প্রচার প্রচারণা করে যাচ্ছি এবং তৃণমুল আ’লীগের সাথে আমি কাজ করে যাচ্ছি প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালি করার জন্য এই ৫ নং লক্ষি¥টারী  ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়ে তুলবো। বর্তমান ইউপি, চেয়ারম্যান ফয়সাল মুঠোফোনে বলেন ডিজিটাল বাংলার রুপকার প্রধানমন্ত্রীর শেখ হাসিনার রংপুরসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে । আমার ইউনিয়নে ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে এখন করছি, এলাকাবাসীর অনুরোধে আবার নির্বাচন করতে হচ্ছে । তৃণমুল আ’লীগ জানান ত্যাগী যারা দলের সুখে-দুখে পাশে ছিল দল যেন তাদের মুল্যয়ন করে । মুল দল যে সিদ্বান্ত নিবে তা মেনে নিব ইউনিয়নের নেতা-কমীরা তারা  নৌকার কাজ করবে । এলাকাবাসী জানান কেহ কার চেয়ে কম নয় সাজু-রাব্বানী ফয়সালদের সমর্থকরা নির্বাচনি মাঠে সমানে সমান।  

পুরোনো সংবাদ

রংপুর 2790369759491952617

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item