ইবি’র গনিত বিভাগের নতুন সভাপতি নূরুল ইসলাম

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি :
ইসলামী বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের নতুন সভাপতি হিসেবে নিয়োগ পেয়েছেন সহকারী অধ্যাপক মো. নূরুল ইসলাম। বুধবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.আবদুল হাকিম সরকার তাকে এ পদে নিয়োগ দিয়েছেন বলে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।
রেজিস্ট্রার অফিস সূত্রে জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয়ে গনিত বিভাগের সভাপতি আসাদুজ্জামানের মেয়াদ শেষ হওয়ায় নতুন সভাপতি হিসেবে একই বিভাগের সহকারী অধ্যাপক মো. নূরুল ইসলামকে নিয়োগ দেওয়া হয়েছে। আগামী তিন বছরের জন্য তিনি এ দায়িত্ব পালন করবেন।
নতুন সভাপতি নূরুল ইসলাম বলেন, গনিত বিভাগকে আরো আধুনিকায়ন করতে আমি সর্বাত্মক চেষ্টা করবো। সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে আমি যাতে দায়িত্ব পালন করতে পারি সে জন্য সকলের সহযোগীতা কামনা করছি। তিনি আরো বলেন, সকলের সার্বিক সহযোগিতা ও পরামর্শ পেলে অচিরেই এই বিভাগটিকে একটি মডেল বিভাগে রুপান্তরিত করতে পারবো।
নূরুল ইসলাম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগ থেকে ২০০৩ সালে অনার্স ও ২০০৪ সালে মাস্টার্স সম্পন্ন করে ২০১০ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4906196872516889576

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item