ডোমারে ৬ অপহরনকারী গ্রেফতার॥ উদ্ধার অপহরনের শিকার ভুট্টা ব্যবসায়ী

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ

সিআইডির অভিযানে নীলফামারীর ডোমার উপজেলায় ৬ অপহরনকারী গ্রেফতার হয়েছে। সেই সাথে উদ্ধার হয়েছে অপহরনের শিকার ভুট্টা ব্যবসায়ী রব্বানী(৪০)। রবিবার ভোরে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের বাগডোকড়া গ্রামে এই অভিযান চালায় সিআইডি।
দিনাজপুর সিআইডির সিনিয়র সহকারি পুলিশ সুপার আনোয়ার হোসেন মিয়া (পিপিএম) জানান অপহরনকারীরা গত ২৫ মার্চ সকালে দিনাজপুরের কাহারোল উপজেলার ঈশ্বর গ্রামের সাজ্জাদ আলীর ছেলে ভুট্টা ব্যবসায়ী রব্বানীকে(৪০) দিনাজপুর শহরের রামসাগর এলাকা থেকে অপহরন করে। এরপর অপহরনকারীরা রব্বানীর পরিবারের কাছ থেকে মুক্তিপণ হিসাবে ৭ লাখ টাকা দাবি করে আসছিল।
রব্বানীর পরিবারের লোকজন এ ঘটনায় দিনাজপুর থানায় ২৬ মার্চ সকালে একটি মামলা দায়ের করে (মামলা নম্বর ৪৭)। তাৎক্ষনিকভাবে মামলাটি সিআইডিকে হস্তান্তর করা হয়।
দিনাজপুর সিআইডির সিনিয়র সহকারি পুলিশ সুপার আনোয়ার হোসেন মিয়া কৌসুলে অপহরনকারীদের দাবি মেনে নেয়। অপহরনকারীদের ঠিকানা অনুযায়ী মুক্তিপণের টাকা প্রদানের সময় নীলফামারীর ডোমার উপজেলায়  অভিযান চালিয়ে ছয় অপহরনকারীকে গ্রেফতার ও অপহরনের শিকার রব্বানীকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত অপহরনকারীরা হলো ডোমারের বাগডোকড়া গ্রামের  আমিুনুল ইসলাম ছেলে সাবু (৩২), আলী হোসেন ছেলে মঞ্জুরুল ইসলাম (৩৫)  মৃত দেলোয়ার হোসেনের ছেলে রবিউল ইসলাম(৩০) ও নুরুল ইসলাম রুবেল(২৮), নাছির উদ্দিনের ছেলে বেলাল হোসেন (২৮) ও দিনাজপুরের  আলাউদ্দিন মিয়ার ছেলে রুস্তম আলী (৫০)।

পুরোনো সংবাদ

নীলফামারী 4243376204610832891

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item