ডিমলায় মহিলাকে হত্যার অভিযোগে আবারও দুই মাদক ব্যবসায়ী আটক!


জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ


নীলফামারীর ডিমলায় অজ্ঞাত মহিলা হত্যার অভিযোগে বুধবার রাতে এক জন মাদক ব্যবসায়ীকে আটকের পর পরের দিন বৃহস্পতি বার ভোরে একই হত্যা মামলায় আবারও দুই জন মাদক ব্যবসায়ীকে করেছে ডিমলা থানা পুলিশ। বালাপাড়া ইউনিয়নের দক্ষিন সুন্দরখাতা সিংপাড়া গ্রামের মৃত বেনামি চন্দ্র রায়ের পুুত্র ধীরেন চন্দ্র রায় (৪০) ও একই এলাকার মৃত গোড়াচান চন্দ্র রায়ের পুত্র মানিক চন্দ্র রায়কে (২৮) আটক করা হয়। এ ঘটনায় অপর মাদক ব্যবসায়ী  কাসাই রবিউল ইসলামের পুত্র লিটন (২৮) জড়িত রয়েছে মর্মে পুলিশ নিশ্চিত করেছে। পুলিশ জানায়, মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের মাদক স্পট থেকে ৫ হাত দুর অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করা হয়েছিল। উক্ত মাদক ব্যবসায়ীরা বিভিন্ন এলাকা থেকে মহিলা ভাড়া করে সেখানে এনে মাদকের পাশাপাশি দেহ ব্যবসা করতো মর্মে তদন্তে নিশ্চিত হয়েছেন তদন্তকারী কর্মকর্তা ডিমলা থানার সিনিয়র সাব-ইনেন্সপেক্টর সাহাবুদ্দিন। 

পুলিশ সুত্রে জানা যায়, গত বছরের ২৬ ডিসেম্বর দুপুরে উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিন সুন্দরখাতা গ্রামের বুড়িতিস্তা নদীর খোকসার ঘাট নামক স্থান থেকে পুলিশ লাশটি উদ্বার করেছিল। অজ্ঞাত মহিলার আনুমানিক বয়স ২৫ বছর। শ্যামলা বর্নের ওই লাশের পরনে ছিল সেলোয়ার কামিজ। পায়ের সেন্ডেল, ওড়না ও মাথার খুপিটি বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে ও পাশে ফেন্সিডিল খালি বোতল পাওয়া যায়। অজ্ঞাত মহিলাটিকে ধর্ষনের পর শ্বাসরোধ করে হত্যার পর লাশ নদীতে ফেলে রাখা হয় বলে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ঘটনার দিন ডিমলা থানায় ৩০২ ধারায় মামলা নং-২৩ দায়ের করেন। 

ডিমলা থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদকে বলেন, মাদক স্পট সংলগ্ন হওয়ায় মাদক ব্যবসায়ীরা জড়িত লিটনকে গ্রেফারের চেষ্টা চলছে। লিটনকে গ্রেফতার করতে পারলে ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে। মোবাইল ট্রেকিং মাধ্যমে আসামীদের নিশ্চিত করা হয়েছে। আসামিদেরকে রিমান্ডে আনলে অজ্ঞাত মহিলার পরিচয় নিশ্চিত করার পাশাপাশি ঘটনার আসল রহস্য জানা যাবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3221374963703872683

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item