ডিমলায় বখাটে কর্তৃক সপ্তম শ্রেনীর ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১২ মার্চ॥
ঝাল মুড়ি খেতে গিয়ে শ্লীলতাহানীর শিকার হয়েছে নীলফামারীর ডিমলা উপজেলার বালাপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর এক ছাত্রী।শনিবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। শ্লীলতাহানীর নায়ক দক্ষিন বালাপাড়া গ্রামের বয়লার মুরগীর ব্যবসায়ী খালেকুলের ছেলে বখাটে আব্দুর রাজ্জাক(১৮)। অভিযোগ উঠেছে একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টায় থাকায় বখাটে ছেলেটি অপরাধ থেকে পাড় পেয়ে যাচ্ছে।
এলাকাবাসী অভিযোগ করে জানায় বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর খ শাখার ওই ছাত্রীটি স্কুলের প্রথম কাশ শেষ হবার পর দ্বিতীয় কাশের শিক্ষক না আসায় কাশের অপর এক বান্ধবী সহ ওই ছাত্রীটি স্কুলের অদুরে বালপাড়া বাজারে ঝালমুড়ি খেতে যায়। ঝালমুড়ি খেয়ে কাশের দুই বান্ধবী স্কুলের কাশে ফিরছিল। স্কুলের পেছনে পথে এলে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা বখাটে আব্দুর রাজ্জাক ওই ছাত্রীকে জোড় পূর্বক শ্লীলতাহানী ঘটনায়। ছাত্রীর সাথে থাকা বান্ধবী এবং ওই ছাত্রীর আতœচিৎকারে স্কুলের শিক্ষকরা সহ এলাকাবাসী ছুটে এলে বখাটে ছেলে বাজ্জাক পালিয়ে যায়।
এলাকাবাসী ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা বখাটে রাজ্জাকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি তুললেও একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপ দিতে উঠে পড়ে লেগেছে বলে অভিযোগে জানা যায়। 

পুরোনো সংবাদ

নীলফামারী 8373737533824371517

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item