দেবীগঞ্জের দেবীডুবায় দরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি,পঞ্চগড়ঃ

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় দেবীডুবা ইউনিয়নে প্রথম বারের মতো বিদ্যোৎসাহী ও বিশিষ্ট সমাজ সেবক  এবিএম আশাদুল আলম প্রধান লিটনের উদ্যোগে দেবীডুবা বালিকা উচ্চ বিদ্যালয়ের দরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।
রবিবার দেবীগঞ্জ উপজেলায় দেবীডুবা ইউনিয়ন এলাকার দেবীডুবা বালিকা উচ্চ বিদ্যালয়ে ড্রেস বিতরণের উদ্বোধন করেন, প্রধান অতিথি বাংলাদেশ শিক্ষক সমিতির উপজেলা সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ.স.ম.নুরুজ্জামান ।
উক্ত স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সভাপতি বাবু ধনঞ্জয় কুমার রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান অতিথি।
বিদ্যোৎসাহী ও বিশিষ্ট সমাজ সেবক এবিএম আশাদুল আলম প্রধান লিটন বলেন, বিভিন্ন স্কুলে শিক্ষার্থীদের নির্দিষ্ট ড্রেস থাকলেও দেবীডুবা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অপেক্ষাকৃত দরিদ্র তাই এলাকার অভিভাবকরা শিশুদের স্কুল ড্রেস কিনে দিতে পারেন নাই। আমি তাদের পাশে দাড়িয়েছি স্কুল ড্রেস নিয়ে। তারা যেন পড়াশুনায় মনযোগ দেয়।তিনি আরোও বলেন, দেবীডুবা ইউনিয়নের চৌরঙ্গী মোড়ে তিন শতক জমি ও এক লক্ষ টাকা দিয়ে একটি দোতালা মসজিদ করতেছি এলাকার জনগণের সুবিধার্থে। ইউনিয়নের সাবেক ছাত্রলীগ ও যুবলীগের সভাপতি  এবিএম আশাদুল আলম প্রধান লিটন ৯নং দেবীডুবা ইউনিয়নের আওয়ামীলীগের নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে আশাবাদী।দল আমাকে মনোয়ন দিলে এলাকার ও দলের উন্নয়নের অবদান এবং সমাজসেবা মুলক কর্মকান্ড চালিয়ে যাব।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দেবীডুবা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিনোদ চন্দ্র রায়,সহকারী শিক্ষক আক্তারুজামান প্রমুখ।
দেবীডুবা বালিকা উচ্চ বিদ্যালয়ের একশত বাইশ জন দরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2508086520592545793

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item