ইবিতে মহান স্বাধীনতা দিবস পালিত

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি : 
যথাযোগ্য মর্যাদা ও আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ৪৬তম স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী এবং শহীদদের প্রতি সম্মান জানিয়ে স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।
দিবসটি উপলক্ষ্যে শনিবার সকাল ৯টায় প্রশাসন ভবন চত্বরে জাতীয় পতাকা উত্তোলন করেছেন ভিসি প্রফেসর ড.আবদুল হাকিম সরকার এবং বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করেছেন প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান। একই সময় হলসমূহে জাতীয় ও হল পতাকা উত্তোলন করেছেন হলের প্রভোস্টগণ।
পতাকা উত্তোলন শেষে ভিসি ও প্রো-ভিসির নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালীটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্মৃতিসৌধে গিয়ে মিলিত হয়। এসময় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে ভিসি, প্রো-ভিসি, বিভিন্ন বিভাগ, হলসমূহ, শিক্ষক সংগঠন, কর্মকর্তা-কর্মচারী সংগঠন, ইবিসাস, বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব, ছাত্রলীগ, ছাত্র ইউনিয়নসহ বিভিন্ন ছাত্র সংগঠন, সামাজিক, সাংস্কৃতিক এবং স্বেচ্ছাস্বেবী সংগঠন শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।
পরে শহীদ স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন ও শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মেনাজাত করা হয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7713992111340628472

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item