ইবিতে আন্তঃ বিভাগ ও আন্তঃ হল ক্রিকেট প্রতিযোগিতা সম্পন্ন

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি :
ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ও আন্তঃহল টি ২০ ক্রিকেট প্রতিযোগিতা ২০১৫-২০১৬ সম্পন্ন হয়েছে। রোববার আইন ও মুসলিম বিধান বিভাগ এবং হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের চুড়ান্ত পর্বের খেলার মধ্যদিয়ে এ প্রতিযোগিতা সম্পন্ন হয়।

পরে দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট মাঠে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবদুল হাকিম সরকার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফ ও শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মোহাম্মদ সোহেল।
আন্তঃ বিভাগ চূড়ান্ত পর্বের খেলায় আইন ও মুসলিম বিধান বিভাগ ৭ উইকেটে হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এর আগে আন্তঃ ছাত্র হল প্রতিযোগিতায় শহীদ জিয়াউর রহমান হল চ্যাম্পিয়ন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল রানার আপ হয়। এছাড়াও আন্তঃ ছাত্রী হল প্রতিযোগিতায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব  হল চ্যাম্পিয়ন এবং খালেদা জিয়া হল রানার আপ হয়।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৮ নভেম্বর হতে এ আন্তঃবিভাগ ও আন্তঃহল প্রতিযোগিতা শুরু হয়। ২১ টি বিভাগ, ৪টি ছাত্র হল ও ৩টি ছাত্রী হল এ প্রতিযোগিতায় অংশগ্রহন করে।


পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 158697052068590646

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item