৯১ পিস ইয়াবাসহ গোস্ত ব্যবসায়ী নাদিম ছটুয়া আটক

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) থেকে

গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯১ পিস ইয়াবা ট্যাবলেটসহ গোস্ত ব্যবসায়ী নাদিম ছটুয়া (৪০) কে আটক করেছেন নীলফামারীর র‌্যাব-১৩ সিপিসি-২। গত শনিবার বেলা ২টায় সৈয়দপুর টাউন হল সংলগ্ন থেকে তাকে আটক করে নীলফামারী র‌্যাব-১৩ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেসে ওইদিন রাত ১০টায় সৈয়দপুর থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে স্থানীয় থানায় মামলা হয়েছে। মামলা নং ১৩।
র‌্যাব-১৩ এর পরিদর্শক সিরাজ উদ্দিন জানান, সৈয়দপুর শহরের সাহেবপাড়ার মৃত খয়রাতী হোসেনের ছেলে নাদিম ছটুয়া নয়া বাজার এলাকার আজগার আলীর ছেলে রাজু হাসান (৩০), বসুনিয়াপাড়ার মাসুম বসুনিয়া (৩০) ও ইসলামবাগ এলাকার সাদ্দাম রাজু (৩৫) ইয়াবা ট্যাবলেটের চালান নিয়ে দিনাজপুরের দিকে যাচ্ছিলো। ওই সময় গোপন একটি সূত্র খবর দিলে অভিযান চালানো হয়। ওই অভিযানে নাদিম ছটুয়ার পকেট থেকে ৯১ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। অভিযানে নাদিম ছটুয়া আটক হলেও বাকিদের আটক করা সম্ভব হয়নি।
এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নাদিম ছটুয়া গোস্ত ব্যবসার পাশাপাশি দীর্ঘদিন থেকে যে ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিলো তা তিনি জানতে পেরেছিলেন। পুলিশ অভিযানে নামের আগেই র‌্যাব-১৩ অভিযান চালিয়ে ইয়াবাসহ নাদিম ছটুয়াকে আটক করা হয়েছে। তাকে আরও জিজ্ঞাসাবাদ করলে অনেক তথ্য বেরিয়ে আসতে পারে  বলে জানান তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 1831673996424382810

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item