শ্বশুড়ের অর্থ সম্পদ হাতিয়ে নিতে শ্যালক কে মেরে ফেলার চেষ্টা

মোঃ জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) থেকে-

শ্বশুড়ের অর্থ সম্পদ হাতিয়ে নিতে শ্যালক কে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ মেলেছে। সম্প্রতি এ ঘটনা ঘটেছে সৈয়দপুর শহরের বাঁশবাড়ী হানিফ মোড় এলাকায়। গত ৯ ফেব্র“য়ারী রাত প্রায় ১১টায় অন্তরকৃত হামলায় আহত শ্যালক এস.এম সামসুদ্দিন অরফে রাজুকে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগে জানা যায় সৈয়দপুর শহরের বাঁশবাড়ী হানিফ মোড় এলাকার বিশিষ্ট কাঠ ব্যবসায়ী আলিমুদ্দিনের ২ মেয়ের বিয়ে হয় একই এলাকার গম ব্যবসায়ী ২ ভাই শাহিদ ও জাহিদের সাথে। কাঠ ব্যবসায়ী আলিমুদ্দিনের ছেলে ও অর্থ সম্পদের একমাত্র মালিক এস.এম সামসুদ্দিন অরফে রাজু হওয়ায় বড় জামাতা শাহিদ সুকৌশলে তাকে নিজ ব্যবসায় জড়িয়ে নেন। বড় জামাতা ও ছেলের ব্যবসায় উন্নত করার জন্য শ্বশুড় আলিমুদ্দিন তাদের এককালীন ২৫ লাখ টাকা দেন। এটাকা পাওয়ার সাথে সাথে বড় জামাতা শাহিদ ও ছোট জামাতা জাহিদ ফন্দিয়াতে কি করে শ্যালক রাজুকে হত্যা করে সম্পদের মালিক হওয়া যায়। একপর্যায়ে গত ৯ ফেব্র“য়ারী রাত প্রায় ১১টায় রাজুকে হত্যা করার উদ্দ্যেশে দলবল নিয়ে অর্তকিত হামলা চালানো হয়। ওই হামলায় রাজুর সর্বশরীর থেতলে দেয়া হয়েছে। রাজুর আত্মচিৎকারে জনসাধারণ ছুটে এলে জবাই হওয়ার হাত থেকে বেচে যায় রাজু। পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় রাজুকে ভর্তি করায় স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
কাঠ ব্যবসায়ী আলিমুদ্দিন জানান বড় মেয়ের সুখের কথা ভেবে বড় জামাতা শাহিদ কে এককালীন ২৫ লাখ টাকা দেয়া হয়েছে ব্যবসা করার জন্য। এখন তার ইচ্ছা ছেলে রাজুকে হত্যা করে অর্থ সম্পদের দাবীদার হওয়ায়। এ ব্যাপারে অবগত করার জন্য স্থানীয় থানায় ডাইরী করা হয়েছে বলে জানান তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 8302525759759528394

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item