রোগীর মৃত্যু সৈয়দপুর হাসপাতালে চিকিৎসক লাঞ্চিত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৫ ফেব্রুয়ারী॥
চিকিৎসকের অবহেলায় আশরাফ হোসেন (৬০) নামের রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোগীর পরিবারের স্বজনেরা আজ সোমবার ভোরে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত  ডা: সহিদার রহমান মিলন এবং ওয়ার্ডবয় নুর ইসলাম লাঞ্চিত করেছে। পাশাপাশি ভাংচুরের ঘটনাও ঘটে।
জানা যায় সৈয়দপুর শহরের মুন্সিপাড়া টাটিয়া লেন মহল্লার  আশরাফ হোসেন শারীরিতভাবে অসুস্থ্য ছিলেন। ভোরে তার অবস্থা খারাপের দিকে গেলে পরিবারের লোকজন তাকে উপজেলা হাসপাতালে নেয়। এ সময় জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার ছিলেন ডাঃ সহিদার রহমান মিলন । তাকে ঘুম থেকে দীর্ঘ সময়  পর ডেকে আনতে আনতে রোগী মৃত্যু হয়। এই অভিযোগ তুলে স্বজনরা চিকিৎসকের অবহেলায় মৃত্যুর কারন তুলে লাঞ্চিত ও ভাংচুরের  ঘটনা ঘটায়। তবে জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ সহিদার রহমান মিলন তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন হাসপাতালে রোগীকে আনার পূর্বেই মারা গেছে। যা রোগীদের স্বজনকে জানালে তারা উল্টো তাকে দোষারোপ করে লাঞ্চিত করে বলে তিনি দাবি করেন।
এ ব্যাপারে  সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা: সিরাজুল ইসলাম সাংবাদিকদের বলেন রোগীর পরিবার ভুল বুঝে এটি করেছে।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 2147057557209206525

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item