রংপুর নগরীর গণেষপুরে আপন ভাতিজাকে হত্যার চেষ্টা

হাজী মারুফ,রংপুর ব্যুরোঃ

রংপুর মহানগরের মধ্য গণেশপুরে জমিজমা সংক্রান্তের জের ধরে চাচা কর্তৃক ভাতিজাকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে। পরে এলাকাবাসী আশংকাজনক অবস্থায় ভাতিজাকে উদ্ধার করে রমেক হাসপাতালে ভর্তি করেছেন।
ঘটনার বিবরনে প্রকাশ,গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে চাচা আবু সৈয়দ আলী, তার পুত্র স্বপন মিয়া ও বোনের ছেলে বাবু মিয়া ভতিজা আবু রেছানীকে কথা বলার জন্য বাড়ীতে ডেকে এনে রড দ্বারা বেদম মারপিট করার এক পর্যায়ে হাত পা বেঁধে বটি দিয়ে জবাই করার চেষ্টা করে। এসময় ভাতিজার আত্মচিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। পরে আশংকা জনক অবস্থায় রমেক হাসপাতালে ভর্তি করেছেন।
 অভিযোগ সূত্রে জানা যায়, এতিম রেছানীর পিতার মৃত্যুর পর হইতে মালিকানা জমি ক্রয়কে কেন্দ্র করে দীর্ঘ দিন যাবৎ চাচা ভাতিজার মাঝে কোন্দল চলে আসছে। এরই জের ধরে ্ ঘটনাটি ঘটিয়েছে। বর্তমানে আবু রেছানী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ১৫ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।
এ ঘটনাকে কেন্দ্র করে রংপুর কোতয়ালী থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে সাব-ইন্সপেক্টর মিজানের সাথে কথা হলে তিনি জানান, আহত ভাতিজা আবু রেছানী এজাহার দিলে আমরা আইনগত  ব্যবস্থা গ্রহণ করব।

পুরোনো সংবাদ

রংপুর 3578546491533814295

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item