নীলফামারীতে আরডিআরএস এর ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৮ ফেব্রুয়ারী॥
বেসরকারি উন্নয়ন সংস্থা আরডিআরএস বাংলাদেশের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আজ সোমবার সকালে নীলফামারীর বাড়াইপাড়াস্থ্য  ইউনিট কার্যালয়ে কেক কেটে এবং আলোচনা অনুষ্ঠানের মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠা বার্ষিকীটি পালন করা হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলার জেলা প্রশাসক  জাকির হোসেন। তিনি আরডিআরএস বাংলাদেশের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সকল কর্মকর্তা,কর্মচারী ও উপকারভোগীদের কে জেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানান। তিনি আরডিআরএস এর কার্যক্রম সম্পর্কে আলোচনায় সরকারের বিভিন্ন কার্যক্রমে আরডিআরএস এর সহযোগিতার কথা উল্লেখ করেন।
জেলা প্রশাসক  এ অঞ্চলের দরিদ্র মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে সরকারের পাশাপাশি এনজিওদের ভূমিকার কথা তুলে ধরে এক্ষেত্রে আরডিআরএস বাংলাদেশের ভূমিকা অন্যতম বলে উল্লেখ করেন। বর্তমানে আমাদের দেশ নিন্ম মধ্য আয়ের দেশে অগ্রসর হওয়ায় নতুন নতুন চ্যালেঞ্জ আমাদের সামনে আসছে। যা আমাদের কে এগিয়ে নিতে হবে। বাল্যবিবাহ প্রতিরোধ, মাদক প্রতিরোধকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহন করে এগ্রিয়ে যেতে হবে।
বিশেষ অতিথি সমাজসেবা অধিদপ্তের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক তার বক্তব্যে আরডিআরএস বাংলাদেশ এর কার্যক্রম সম্পর্কে আলোচনায় তাদের সংগঠন ফেডারেশনের কথা বলেন।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উর্ধ্বতন কর্মসুচি ব্যবস্থাপক (ক্ষুদ্র ঋন) আরডিআরএস বালাদেশ, নীলফামারী ইউনিট  এর জনাব গোলাম মোস্তফা । তিনি তার বক্তব্যে আরডিআরএস বাংলাদেশের গৌরব উজ্জল ৪৪ বছরে ইতিহাসের কথা উল্লেখ করেন।
অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, ব্রাক জেলা প্রতিনিধি, ওয়ার্ল্ড ভিশন, ডেমোক্রেসি ওয়াচ সহ আরডিআরএস বাংলাদেশের নীলফামারী জেলার সকল কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব খম রাশেদুল আরেফীন, কর্মসূচি সমন্বয়কারী, আরডিআরএস বাংলাদেশ, নীলফামারী ইউনিট।
এছাড়াও এ উপলক্ষ্যে  সৈয়দপুর, ডোমার, ডিমলা, জলঢাকা ও কিশোরগঞ্জ উপজেলা আরডিআরএস বাংলাদেশের অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা, সাংবাদিক, স্থানীয় এনজিও প্রতিনিধি, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ ফেডারেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3738582569112544993

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item