নীলফামারীতে চোরাই মোটরসাইকেল সহ পুলিশের এএসআই আটক

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারীঃ
একটি চোরাই মোটরসাইকেল সহ নীলফামারীতে আটক হয়েছে  পুলিশের এএসআই জাবেদ আলী পিপিএম। রবিবার দুপুরে তাকে নীলফামারীর স্টাফ কোয়াটার এলাকা থেকে আটক করা হয়। উক্ত এএসআই গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় কর্মরত। তিনি পঞ্চগড় জেলা সদরের পানিমাছপুকুরী মাহানপাড়া গ্রামের  মৃত আকবর আলীর ছেলে বলে জানা গেছে।
জানা যায় নীলফামারী শহরের কলেজপাড়া মহল্লার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কর্মকর্তা তরিকুল ইসলামের বাড়ি থেকে শুক্রবার রাতে (৫ ফেব্রুয়ারী) দুটি মোটরসাইকেল চুরি যায়। এ ঘটনায় পরের দিন শনিবার নীলফামারী থানায় মামলা করা হয়। 
ব্যাংক কর্মকর্তা তরিকুল ইসলাম জানান তিনি রবিবার দুপুর দেড়টার দিকে খবর পান তার বাড়ির চুরি যাওয়া দুইটি মোটরসাইকেলের মধ্যে একটি মোটরসাইকেল নিয়ে এক ব্যাক্তি ডোমার সড়ক দিয়ে সৈয়দপুরের দিকে যাচ্ছে। এ অবস্থায় বিষয়টি নীলফামারী থানায় অবগত করে শহরের স্টাফ কোয়াটার এলাকায় ব্যারিকেট দেয়া হয়। সেখানেই ওই ব্যাক্তি সহ চুরি যাওয়া ১৫০ সিসি ট্রিগার নামের  মোটর সাইকেলটি আটক করা হয়। অপর চুরি যাওয়া ১৩৫ সিসি ডিসকভার মোটরসাইকেলটি পাওয়া যায়নি।
এদিকে নীলফামারী থানায় নিয়ে আসার পর পুলিশ আটককৃত জাবেদ আলীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারে তিনি পুলিশ বিভাগের সদস্য এবং গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার এএসআই জাবেদ আলী। ২০১৩ সালে অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ কাজ, দতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য যে ১০৫ জন পুলিশ সদস্য সম্মাননা পেয়েছিলেন তাদের মধ্যে  তিনি প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) লাভ করেন। সে সময় তিনি ঘোড়াশাল থানায় কর্মরত ছিলেন। গত ২০১৪ সালের ২২ ডিসেম্বর তিনি গোবিন্দগঞ্জ থানায় যোগদান করেন।
চোরাই মোটরসাইকেল সর্ম্পকে তিনি জানান তার বাড়ি পঞ্চগড়ে। ছুটিতে বাড়ি এসেছিলেন। তার এক আত্মীয় মোটরসাইকেলটি বিক্রীর কথা বললে সেটি কেনার উদ্দেশ্যে আমি নেই। কিছু টাকা পরিশোধ করেছি, কাগজপত্র বুঝিয়ে দিলে বাকি টাকা পরিশোধের চুক্তি হয়। রবিবার দুপুরে ওই মোটরসাইকেল যোগে নীলফামারী শহরের মূল সড়কে আমার কর্মস্থল গোবিন্দগঞ্জে যাচ্ছিলাম। এসময় নীলফামারী শহরের স্টাফ কোয়াটারের সামনে লোকজন আমাকে থামতে বল। আমি থেমে তাদের কথায় বুঝতে পারি এটি চোরাই মোটরসাইকেল।’
নীলফামারী থানার ওসি শাহজাহান পাশা জানান ঘটনাটি তদন্ত করা হচ্ছে। আটক এএসআই জাবেদ আলীর কথামত তাকে  নিয়ে বিকালে পুলিশের একটি দল পঞ্চগড়ে অভিযানে গিয়েছে। টিমটি পঞ্চগড় থেকে ফিরলে বিস্তারিত জানা যাবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2857637069546233672

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item