নীলফামারীতে মোটরসাইকেল চুরির মামলায় পঞ্চগড়ের ইউপি সদস্য গ্রেপ্তার

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৮ ফেব্রুয়ারী॥
নীলফামারীতে মোটরসাইকেল চুরির মামলায় পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শষী ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড সদস্য রবিউল ইসলাম গ্রেপ্তার হয়েছে। বুধবার রাতে তাকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। রবিউলের বাড়ি ওই ইউনিয়নের সর্দারপাড়া গ্রামে।
পুলিশ জানায়, মোটরসাইকেল চুরির মামলায় বুধবার রাত ১০টার দিকে দেবীগঞ্জ পুলিশের সহযোগীতায় উপজেলার (দেবীগঞ্জ) ভাউলাগঞ্জ বাজার থেকে রবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। সে পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শষী ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের সদস্য। এর আগে একই মামলায় পঞ্চগড় সদরের খুনিয়াপাড়া গ্রামের মৃত. আব্দুর রহমানের ছেলে লালু মিয়া লাভলুকে গ্রেপ্তার করা হয়েছে। তার স্বীকারোক্তিতে ওই ইউপি সদস্যকে গ্রেপ্তার করা হয়।
নীলফামারী সদর থানার উপ-পরিদর্শক আব্দুর রহিম জানান, গত ৫ ফেব্রুয়ারী রাতে নীলফামারী কৃষি উন্নয়ন ব্যাংকের কর্মকর্তা তরিকুল ইসলামের শহরের কলেজপাড়ার বাসা থেকে দুটি মোটরসাইকেল চুরি হয়। এঘটনায় থানায় মামলা হলে ৭ ফেব্রয়ারী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক জাবেদ আলীর কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার হয়। নীলফামারী শহরের ওপর দিয়ে ওই মোটরসাইকেল চালিয়ে পঞ্চগড়ের গ্রামের বাড়ি থেকে কর্মস্থলে যাওয়ার পথে এলাকাবাসী তাকে আটক করে থানায় সোপর্দ করে। এসময় পুলিশের ওই এএসআই জানান, লাভলুর মধ্যস্থতায় ইউপি সদস্য রবিউল ইসলামের কাছ থেকে ওই মোটরসাইকেলটি  কিনেছেন। ঘটনার পর এএসআই জাবেদ আলীকে সাময়িক বরখাস্ত ও প্রত্যাহার করে গাইবান্ধা পুলিশ লাইনে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6725826129938765128

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item