নীলফামারীতে এসএসসি সমমানের পরীায় অনুপস্থিত ৮১॥ বহিস্কার ১

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারীঃ
উত্তরের জেলা নীলফামারীতে শান্তিপূর্ণ ও নকলমুক্ত পরিবেশে আজ সোমবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এসএসসি ও সমমানের প্রথম দিনের পরীা অনুষ্ঠিত হয়েছে। জেলার ছয় উপজেলার ৩৯টি কেন্দ্রে এসএসসি ও সমমানের পরীার্থীর সংখ্যা ছিল ১৯ হাজার ২০১ জন। এর মধ্যে অনুপস্থিত ছিল ৮১জন। এ ছাড়া পরীক্ষা হলে নিয়ম ভঙ্গ করায় দাখিল ভোকেশনালে ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজ কেন্দ্রে একজন পরীক্ষার্থীতে বহিস্কার করা হয়েছে।
জেলার ২১টি কেন্দ্রে  এস.এস.সিতে ১৪ হাজার ৯৪৯জন, দাখিলে ৭টি কেন্দ্রে দুই হাজার ৪১ জন, এস.এস.সি ভোকেশনালের ৬টি কেন্দ্রে ১ হাজার ৩২৬ জন এবং  ভোকেশনালে দাখিলের ৫টি কেন্দ্রে ৮৫ জন পরীক্ষার্থীর অংশগ্রহনের কথা ছিল।
পরীক্ষা শেষে জেলা প্রশাসনের শিক্ষা শাখা সুত্র জানায় এসএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ছিল ৮১ জন। এর মধ্যে এসএসসিতে ২৪ জন, দাখিলে ৩৮ জন, এসএসসি ভোকেশনালে ১৭ জন ও দাখিল ভোকেশনালে ২ জন।
এ ছাড়া পরীক্ষা হলে নিয়ম ভঙ্গের কারনে দাখিল ভোকেশনালের ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজ কেন্দ্রে এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।
 এ ছাড়া একটি মামলায় জেলা কারাগারে আটক থাকা নীলফামারী সদরের সোনারায় সংগলশী উচ্চ বিদ্যালয়ের ছাত্র আনোয়ার হোসেন (১৬) কারাগারে বসে পরীক্ষায় অংশগ্রহন করে।
 জেলা প্রশাসক জাকীর হোসেন, সহ সংশ্লিষ্ট  কর্মকর্তারা পরীা চলাকালে বিভিন্ন পরীাকেন্দ্র পরির্দশন করেন।#

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7303641254800858555

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item