পুরোহিত হত্যাকান্ডের প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন

বিপিএম জয়,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ
পঞ্চগড়ের দেবিগঞ্জ উপজেলার করতোয়া সেতুর পশ্চিম প্রান্ত সংলগ্ন সোনা পোতা গ্রামের শ্রী শ্রী সন্তগৌড়ীয় মঠের অধ্যক্ষ পুরোহিত যজ্ঞেস্বর দাসাধীকারী হত্যার প্রতিবাদে এবং জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার হিন্দু সম্প্রদায়।

শনিবার বিকেলে উপজেলা সদরের শহীদ মিনার চত্তরে ঘন্টব্যাপী মানবন্ধনে বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিরা অংশগ্রহণ করে কর্মসুচীতে একাত্মতা প্রকাশ করে ধিক্কার জানান।বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ক্রিষ্টান ঐক্য পরিষদের আয়োজনে মানববন্ধন সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি প্রাণ কৃষ্ণ রায় প্রান্ত।
সংগঠনের সাধারণ সম্পাদক দীনেশ চন্দ্র রায়ের সঞ্চালনায় সমাবেশে পুজা উদযাপন পরিষদের সভাপতি বিপ্লব কুমার রায় ও সাধারণ সম্পাদক ফনি ভুষণ মজুমদার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান মহিলা ঐক্য পরিষদের আহবায়ক অনিতা রানী মোহন্ত, ক্ষত্রিয় সমিতির সভাপতি প্রতাব চন্দ্র রায়, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ও ছাত্র ঐক্য পরিষদের সভাপতি মিথুন চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক সুকুমার চন্দ্র রায়, উপজেলা ছাত্রলীগের প্রাক্তন সাধারণ সম্পাদক রবিউল ইসলাম বাবু, শিক্ষক প্রতিনিধি আখতারুজ্জামান এবং উপজেলা আ’লীগের সভাপতি এসরারুল হক ও সাংবাদিক সি এস এম তপন প্রমুখ বক্তব্য দেন।
বক্তারা উল্লেখ করেন, হিন্দু সম্প্রদায় আজ নিরাপদ নয়। সরকার নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। বার বার হত্যাকান্ড ঘটলেও বিচার না হওয়ায় আতংকিত হয়ে পড়েছেন হিন্দু সম্প্রদায়। অতিদ্রুত যজ্ঞেশ্বর হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছে নেতারা।
প্রসঙ্গত ২১ফেব্রুয়ারী সকালে পঞ্চগড় জেলার দেবিগঞ্জ উপজেলার শ্রী শ্রী গৌড়িয় মঠের প্রধান অধ্যক্ষ পুরোহীত যজ্ঞেশ্বর দাসাধীকারীকে(৫০) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

পুরোনো সংবাদ

নীলফামারী 3406518905648282378

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item