জাতীয় পার্টিকে মেরুকরণ করা হয়েছে । -সাবেক এম.পি আসিফ শাহরিয়ার

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা, (নীলফামারী) প্রতিনিধিঃ     
                                        

ডিমলা উপজেলা নাউতারা আবিউনন্নেছা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠের জনসভায় প্রধান অতিথি আসিফ শাহ্রিয়ার যুগ্ম মহাসচিব, জাতীয় পার্টির, কেন্দ্রীয় কমিটির মহাসচিব, সাবেক সংসদ সদস্য বলেন,পল্লী বন্ধু আলহাজ্জ হুসাইন মোহাম্মদ এরশাদের পক্ষ থেকে  ডোমার ডিমলা নীলফামারীর আপামার জনসাধারণ মা বোন এবং সকলকে কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনাদের অকান্ত পরিশ্রম এবং ভালোবাসায় আমাদের  জাতীয় পার্টির চেয়ারম্যান জীবন ভিা পেয়েছেন। আপনাদের ভোটে তিনি পাঁচবার নির্বাচিত হয়েছেন আপনারা তাকে নতুন জীবন দান করেছেন। আমি এখানে এসে অনেক দুর্দশার  কথা শুনলাম। এ দুর্দশা গুলো শুধু মাত্র ডোমার ডিমলায় সিমাবদ্ধ না, আমাদের পুরো জাতীয় পার্টির আসলে একটা কান্তিকাল অতিবাহিত করছে। আপনারা জানেন এ-কদিন আগে জাতীয় পার্টিকে মেরু করণ করা হয়েছে। এই মেরু করণের মাধ্যমে আমাদের পার্টির চেয়ারম্যান নতুন একজন কো-চেয়ারম্যান নির্বাচিত করেছেন। তিনি সৎ এবং যোগ্য হিসেবে সারা বাংলাদেশে সমাদৃত, তিনি হচ্ছেন জনাব, জি.এম কাদের। আমারা আশা করছি তাঁর বলিষ্ঠ পদেেপ এবং বলিষ্ঠ হস্তেেপ আমারা জাতীয় পার্টিকে উত্তরন্তর উন্নতি এবং সাফল্য কামনা করব। আমরা জানি যে, বিগত ১৪ সালের ৫ই জানুয়ারী যে প্রহসনের নির্বাচনের মাধ্যমে বর্তমান সরকার মতায় এসেছে সে নির্বাচনের কালো ছায়া, যে ভয় জাতীয় পার্টির নেতা কর্মিদের মধ্যে প্রচ্ছন্ন ভাবে দেখা দিয়েছে তা আমারা বার-বারেই ভাবছি। আসন্ন নির্বাচন গুলোতে তাদের যে ফাইট,আমি আপনাদেরকে এতটুকু অনন্তত পে আশ্বাস্থ করতে পারি। যদি আমাদের সংগঠন সু-গঠিত থাকে আমরা যদি ওয়ার্ড  ভিত্তিক এবং ছোট ছোট সংগঠন দিয়ে আমারা জাতীয় পার্টিকে সংগঠিত করতে পারি তাহলে নিশ্চই কেই কোন ধরনের জন প্রতিনিধি ছিনিয়ে নিতে পারবে না। সভায় দলকে শক্তি শালী করার জন্য ওয়ার্ড তথা জেলা পর্যন্ত কাউন্সিলের মাধ্যমে ওয়ার্ড কমিটি গঠনের প্রতি গুরুত্ব আরোপ করেন, সেই সাথে আগামী দিনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতিক নিয়ে নাউতারা ইউনিয়নের সাবেক নেতা মোশারফ হোসেন মিন্টু চেয়ারম্যান ৬নং নাউতারা, ডিমলা সদর আলহাজ্জ রফিজুল ইসলাম চেয়ারম্যান সাধারন সম্পাাদক জাতীয় পার্টি, ঝুনাগাছ চাপানী একরামুল হক চৌধুরী, খালিশা চাপানী কামরুজ্জামান সরকার, গয়াবাড়ি মোফাজ্জল হোসেন, খগাখড়িবারি হাসানুল ইসলাম, বালাপারা এনামুল হক, পশ্চিম ছাতনাই আহম্মেদ সহ মোট ৮ জন প্রার্থি গনের নাম নীলফামারী ডিমলা উপজেলার নাউতারায় বুধবার বিকেলের জনসভায় প্রকাশ করেন। 
উক্ত সভায়  সভাপতিত্ব করেন: ডিমলা উপজেলার জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ডিমলা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন:  নীরফামারী ১ আসনের সাবেক সংসদ সদস্য  আলহাজ্ব জাফর ইকবাল সিদ্দিকী যুগ্ম  আহবায়ক, জেলা জাতীয় পার্টি নীলফামারী, মাহাবুব আলী বুলু, সাংগঠনিক সম্পাদক জাতীয় পার্টি কেন্দ্রিয় কমিটি,
শাহ্াজান চৌধুরী যুগ্ম আহবায়ক, জেলা জাতীয় পার্টি নীলফামারী,
জাকারিয়া হোসেন রাজু সিনিয়র সভাপতি, জাতীয় পার্টি ডিমলা, তবিরুল হুদা সাবেক সভাপতি জলঢাকা প্রমুখ।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3737632050479539484

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item