সমাজের সকলের সহযোগিতায় জলঢাকাকে ভিক্ষুক মুক্ত করতে হবে।...............ভিক্ষুক সমাবেশে এমপি অধ্যাপক গোলাম মোস্তফা।

মর্তুজা ইসলাম,জলঢাকা প্রতিনিধি :
সমাজের সকলের সহযোগিতায় জলঢাকা উপজেলাকে ভিক্ষুক মুক্ত করতে হবে। তাদের প্রয়োজনীয় সহযোগীতার মাধ্যমে স্বাবলম্বী করে তুলতে হবে। সরকারের সকল দপ্তরকে এই অবহেলিত মানুষ গুলোর পুর্নবাসনের জন্যে স্হানীয় সকলকে সাথে নিয়ে একযোগে কাজ করতে হব।ভিক্ষুক সমাবেশ কথাগুলো বললেন ষ্হানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা।
উপজেলা নির্বাহী অফিসার হাসান হাবীবের সভাপতিত্বে অনুস্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এরশাদ আহষান হাবীব, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলী, সহকারী কমিশনার (ভুমি) মোঃ মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হামিদুর রহমান, আওয়ামীলীগ নেতা দীপেন্দ্র নাথ সরকার, ওসি তদন্ত মফিজ প্রমুখ।

"গ্রীন গোল্ড জলঢাকা,  সুশাসন শুদ্ধাচার একতা" এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারির জলঢাকায় শনিবার সকালে উপজেলাকে ভিক্ষুক মুক্ত করনের লক্ষে ভিক্ষুক সমাবেশ অনুস্ঠিত হয়। জলঢাকা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরেএই ভিক্ষুক সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি বলেন,আমরা সকলের সহযোগীতায় এই উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত করেছি এবার আপনাদের সাথে নিয়ে এই উপজেলাকে ভিক্ষুক মুক্ত করব। সমাবেশে এক হাজার ভিক্ষুকসহ  বিভিন্ন পেশার অংশ নেয়। অনুস্ঠানটি পরিচালনা করেন নির্বাচন কর্মকর্তা সেকেন্দার আলী।পরে সকল ভিক্ষুকের মাঝে একটি করে কম্বল প্রদান ও উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 2948501635698121251

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item