ইবিতে ছাত্রকে পেটালো ছাত্রলীগ

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি :
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বাংলা বিভাগের সবুজ হোসেন নামের এক ছাত্রকে বেধরক মারপিট করেছে ছাত্রলীগ কর্মীরা। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে অনুষদ ভবনের পিছনে এ মারধরের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্র ও ছাত্রদল কর্মী সবুজ হোসেন কাশ থেকে বের হয়ে অনুষদ ভবনের পিছনে আসলে ইবি ছাত্রলীগের সাধারন সম্পাদক অমিত কুমার দাসের কয়েক কর্মী তার উপর অতর্কিত হামলা চালায়।
এসময় ছাত্রলীগ ও কর্মী ইংরেজী বিভাগের ছাত্র গোলাম মোস্তফা, মেহেদী হাসান, রেজভী, পাপন তাকে লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে বেধরক মারপিট করে চলে যায়। এতে সবুজ মাটিতে লুটিয়ে পরে।
পরে অজ্ঞান অবস্থায় কয়েকজন শিক্ষার্থী সবুজকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে সেখান থেকে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে কর্তব্যরত ডাক্তার শাহিনুল আজম জানিয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও ছাত্রলীগ কর্মী গোলাম মোস্তফার কয়েক বন্ধু জানায়- একই মেয়ের সাথে উভয়ের প্রেম ঘটিত বিষয় নিয়ে তাদের মাঝে দ্বন্দ ছিলো। সেই জের ধরে তাকে মারধর করেছে।
আহত ওই ছাত্র সবুজ জানায়- আমি ছাত্রদল করি জন্যই তারা আমার উপর এ হামলা চালিয়েছে। এর আগেও কয়েকদিন আমাকে ক্যাম্পাসে বিভিন্ন হুমকি ধামকি দিয়েছিল। আমি আজ কাস করে বাহিরে বের হলে তারা লাঠি দিয়ে আমাকে বেধরক মারপিট করে।
এব্যাপারে ইবি শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক অমিত কুমার দাস বলেন- ওই ছেলে ছাত্রলীগ নিয়ে বাজে মন্তব্য করায় আমার কয়েকজন কর্মী তাকে মারধর করেছে বলে শুনেছি।
প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন- ছাত্রলীগের কয়েকজন কর্মী এক ছাত্রকে মারধর করেছে। আমি বিষয়টি শুনেছি। পরে আমার একজন সহকারী প্রক্টর তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে কুষ্টিয়ায় পাঠিয়েছে। আমি উভয়ের সাথে কথা বলে বিষয়টি সমাধান করার চেষ্টা করছি।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7572901384786870374

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item